অজ্ঞান পার্টির খপ্পরে পড়া বৃদ্ধের মৃত্যু, স্ত্রী চিকিৎসাধীন

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মোকসেদ মণ্ডল (৭০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় তার স্ত্রী জীবননেসা (৬৩) চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুর ১টা ১৮ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ৭০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোকসেদ।

উদ্ধার করে নিয়ে আসা ইঞ্জিনিয়ার আরেফিন খান হৃদয় বলেন, ২ জানুয়ারি (বোববার) রাত সাড়ে আটটায় কমলাপুর ৭ নম্বর প্ল্যাটফর্মের সামনে থেকে অজ্ঞান এই দম্পতিকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। আনার পরে তাদের ২ জনকেই ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোকসেদ মণ্ডল।

তিনি আরও জানান, নিহত মোকসেদ আমাদের ডেভেলপার কোম্পানিতে ৪-৫ বছর ধরে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।

নিহতের মো. ছেলে সরাফ বলেন, আমার বড় চাচী মারা যায় ১ (জানুয়ারি) তারিখে। সেজন্য জয়পুরহাট যাওয়ার জন্য কমলাপুর রেল স্টেশনে গিয়েছিল বাবা। সেখানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বাবা ও মা। পরে লোকজন তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করে। তারপর আমাদের এতিম করে চলে গেল বাবা।

তিনি আরও বলেন, আমরা ৫ বোন ১ ভাই। আমাদের বাড়ী জয়পুরহাট জেলার সদর থানার দুগাছি গ্রামে।

এ বিষয়ে জানতে চাইলে কমলাপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফ.ম শাহ জাহান বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি। তারা দুজনই ভর্তি ছিলেন। স্ত্রীর জ্ঞান ফিরলেও স্বামী মোকসেদের জ্ঞান ফেরেনি। মঙ্গলবার তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সুরতহাল প্রতিবেদন তৈরি করে আজ বুধবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধ১৩ জেলায় নতুন ডিসি
পরবর্তী নিবন্ধকিছু কিছু জেলায় করোনা পরীক্ষায় আগ্রহী লোকের সংখ্যা কম