গোপালগঞ্জে কৃষি খামার পরিদর্শণে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে আধুনিক কৃষি খামার পরিদর্শণ করলেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাসানুজ্জামান কল্লোল। তিনি মুকসুদপুর উপজেলার রিপন মহসিনের আধুনিক কৃষি খামার পরিদর্শন করেন।
কৃষক মহসিন মোল্যা তাকে স্বাগত জানান। এরপরে হাসানুজ্জামান কল্লোল রিপন মহসিনের ২২ একর জমির উপর গড়ে উঠা, পেয়ারা, কয়েক জাতের কুল, আম, কমলা, মাল্টা, থাইজাম্বুরা, ড্রাগন, পেপে এবং এর সাথেই রবি মৌসুমে সাথী ফসলের মাঠ পরিদর্শন করেন।
এ সময় তার সাথে ছিলেন গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণের উপ-পরিচালক ড. অরবিন্দ রায়, মুকসুদপুর কৃষি অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর কৃষি সম্প্রসারণ কর্মকর্তা চৈতন্য পাল, উদ্ভিদ সংরক্ষণ অফিসার রুহুল কুদ্দুসসহ মাঠ পর্যায়ের কৃষি কর্মকর্তাগণ।
অতিরিক্ত সচিব রিপন মহসিনের আধুনিক কৃষি খামারে পেয়ারা, কয়েক জাতের কুল, আম, কমলা, মাল্টা, থাইজাম্বুরা, ড্রাগন, পেপে আবাদ এবং সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোচনা করেন। উৎপাদিত ফসলের বিবরণ এবং লাভজনক হয়েছে বলে সন্তোষ প্রকাশ করেন। এর আগে গোপালগঞ্জ জেলায় আগমনে অতিরিক্ত সচিব হাসানুজ্জামান কল্লোলকে ফুলেল শুভেচ্ছা জানান গোপালগঞ্জ কৃষি সম্প্রসারণের উপপরিচালক ড. অরবিন্দ রায়সহ তার সতীর্থ কর্মকর্তাগণ।

 

 

পূর্ববর্তী নিবন্ধমহাখালীসহ এনআরবিসি ব্যাংকের ৩ শাখার কার্যক্রম শুরু
পরবর্তী নিবন্ধইলিয়াসের সঙ্গে লিভ টুগেদার করতেন কারিন, বৈধ কাবিননামা নেই: সুবাহ