লেভান্ডভস্কির গোলে হার এড়াল বায়ার্ন

স্পোর্টস ডেস্ক:

বায়ার্ন মিউনিখ আর রবার্ট লেভান্ডভস্কি, গেল মৌসুমে রেকর্ড গড়েছিল এই দুই পক্ষই। লেভা গড়েছিলেন বুন্ডেসলিগা ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড, আর বায়ার্ন জিতেছিল নিজেদের রেকর্ড ৯ম লিগ শিরোপা। তবে নতুন মৌসুমের শুরুতে লেভা চেনা ফর্মে থাকলেও বায়ার্ন নিজেদের চেনা ছন্দে থাকতে পারেনি। বরুসিয়া মুনশেনগ্লাডবাখের সঙ্গে কোনোক্রমে হার এড়িয়ে ১-১ গোলে ড্র করেছে ম্যাচটি।

নিজেদের চারটি প্রাক মৌসুম প্রস্তুতির একটি ম্যাচেও জেতেনি বায়ার্ন মিউনিখ। তাই শঙ্কা ছিল সেই ছন্নছাড়া ফর্মটা মূল প্রতিযোগিতাতেও চলে আসে কিনা। সেই শঙ্কাটাকেই এবার বাস্তবে রূপ দিয়েছে মুনশেনগ্লাডবাখ।

নিজেদের মাঠে ড্রয়ে বাধ্য করেছে টানা নয়বার বুন্ডেসলিগা জিতে রেকর্ড গড়া বায়ার্নকে। ম্যাচের নবম মিনিটেই দারুণ এক গোলে এগিয়ে যায় দলটি। আলাসান প্লিয়ার গোলটিতে বুন্ডেসলিগা মৌসুমের শুরুটাও দারুণ হয় দলটির।

তবে জবাব দিতে খুব বেশি সময় নেয়নি বায়ার্ন। ৪২ মিনিটে বায়ার্ন ফরোয়ার্ড লেভান্ডভস্কির দারুণ এক গোল সমতা ফেরায় ম্যাচে। জশুয়া কিমিখের কর্নার থেকে দারুণ এক ভলিতে বলটা প্রতিপক্ষ জালে জড়ান গেল মৌসুমে ৪১ গোল করে রেকর্ড গড়া পোলিশ এই স্ট্রাইকার।

এরপর আক্রমণ হয়েছে, প্রতি আক্রমণ হয়েছে। কিন্তু গোল-ভাগ্য সুপ্রসন্ন হয়নি কোনো দলেরই। ফলে ১-১ ড্রতেই বাধ্য হয় দুই দল।

পূর্ববর্তী নিবন্ধমেসির বিদায় : বিক্রি হচ্ছে না বার্সেলোনার টিকিট
পরবর্তী নিবন্ধ৭৪ বছর পর ফেরা ক্লাবের কাছে ধরাশায়ী আর্সেনাল