দর্জি মনিরকে জিজ্ঞাসাবাদ করছে ডিবি

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ নামে আরেকটি ভুঁইফোড় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি দর্জি মো. মনির খানকে জিজ্ঞাসাবাদ করছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (১ আগস্ট) রাতে তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করে ডিবি।

বিষয়টি নিশ্চিত করে ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ জানান, কিছু সুনির্দিষ্ট বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের বিষয়ে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে জানা যায়, ভুঁইফোড় সংগঠন খুলে আওয়ামী লীগের নাম ভাঙিয়ে সদস্য সংগ্রহের নামে টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে মনিরের বিরুদ্ধে। তিনি দীর্ঘদিন এ ধরনের সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে রাজনীতি করে আসলেও সবার কাছে দর্জি মনির নামে পরিচিত। এছাড়া ফটোশপে কারসাজি করে প্রধানমন্ত্রীসহ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবি কারসাজি করেছেন। ফেসবুকে আপলোড দিতেন মনির। ‌এর মাধ্যমে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতাদের সঙ্গে তার সম্পর্ক থাকার বিষয়টি সবাইকে জানাতেন।

এদিকে ডিবি সূত্রে জানা যায়, আওয়ামী লীগের নাম ভাঙিয়ে ভুঁইফোড় সংগঠনও খুলে সদস্য সংগ্রহের নামে টাকা আত্মসাৎ করার অভিযোগে মূলত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধ১৮ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়ার নির্দেশ
পরবর্তী নিবন্ধবিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৪২ লাখ ৩৯ হাজার ছাড়াল