শোকের মাসের প্রথম দিনে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা, কালো ব্যাজ ধারন

গোপালগঞ্জ প্রতিনিধি:

শোকের মাস আগস্ট এর প্রথম দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জ জেলা প্রশাসন এবং আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

আজ রবিবার (১ আগস্ট) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে প্রথমে শ্রদ্ধা জানায় গোপালগঞ্জ জেলা প্রশাসন।

পরে টুঙ্গিপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা পরিষদ ও প্রশাসন এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন নেতৃবৃন্দ।

এর সময় স্থানীয় সরকারের উপ-পরিচালক আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ইলিয়াসুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহি অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরমেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জোনাকি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম তৌফিক ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন খোকনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস আয়োজিত কর্মসূচীর অংশ হিসেবে শোকের মাসের প্রথম দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাসব্যাপী কালো ব্যাচ ধারণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।

আজ রবিবার (১ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অফিস কক্ষে অনুষ্ঠিত এ কর্মসূচীতে রেজিস্ট্রার মো: আব্দুর রউফ, আইন অনুষদের ডিন ড. মো: রাজিউর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক এসএম গোলাম হায়দার, শিক্ষক সমিতির সভাপতি ড. মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ড. সালেহ আহমেদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. হাসিবুর রহমান, জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মো: মাহবুবুল আলম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক গাজী মোহাম্মদ মাহাবুব, সেকশন অফিসার বিএম ইমরুল হাসান, রাকিবুল ইসলাম, সহকারী নিরাপত্তা কর্মকর্তা মো: তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধবালু ভর্তি চাতালের কারনে ভাটিয়াপাড়া কালনা মহাসড়কের যান চলাচলের অযোগ্য
পরবর্তী নিবন্ধকরোনায় সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেলের মৃত্যু