গোপালগঞ্জে আমার বঙ্গবন্ধু শীর্ষক কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ অধিদপ্তর (আইসটি) ঘোষিত “আমার বঙ্গবন্ধু” শীর্ষক কুইজ প্রপ্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা তাঁর সভাকক্ষে বিজয়ী বিশ্বজিৎ সরকারের হাতে পুরস্কারের ১লাখ টাকার চেক তুলে দেন।

প্রতিযোগিতায় শতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করে “আমার বঙ্গবন্ধু” শির্ষক ভিডিও চিত্র জমা দেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য হতে ১২ জনকে গত ৫ জুলাই আইসিটি অধিদপ্তর বিজয়ী ঘোষনা করেন। সরকার ঘোষিত পুরস্কারের ১ লাখ টাকার চেক জেলা প্রশাসক শাহিদা সুলতানা গোপালগঞ্জের ছেলে বিজয়ী বিশ্বজিতের হাতে তুলে দেন।

এদিকে, করোনা পরীক্ষার জন্য শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত আরটিপিসিআর ল্যাবে বিগত ১ বছর ধরে স্বেচ্ছাশ্রম দিয়ে করোনা টেস্টে বিশেষ অবদান রাখায় ৪ জন মেডিকেল টেকনোলজিস্টকে ৫ হাজার টাকা করে ঈদ উপহার দিয়েছেন জেলা প্রশাসন।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইলিয়াছুর রহমান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(এডিএম) এম শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওসমান গণি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইকবাল হোসেন, ডিডিএলজি আরিফ হোসেন ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ সাকিবুর রহমানসহ বিভিন্ন গণমাধ্যমের স্থানীয় প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

পূর্ববর্তী নিবন্ধইসলামী ব্যাংক বগুড়া জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধ৭ কোটি ভ্যাকসিন আসছে এপ্রিলের মধ্যেই: প্রতিমন্ত্রী