মুকসুদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ১

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে চোর সন্দেহে গণপিটুনিতে পাননু তালুকদার (৪০) নামে একজন মারাগেছে। সোমবার ভোর ৪ টার দিকে উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান উপজেলার রসুলপুর গ্রামে হাননু চৌধুরীর বাড়ীতে আদমপুর গ্রামের সিদ্দিক তালুকদারের ছেলে পাননু তালুকদার চুরি করে পালানোর চেষ্টা করেন। এমন খবরে এলাকাবাসী জড়ো হয়ে চোর সন্দেহে চোরকে ধাওয়া করে, তাকে ধরতে এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিলে পাননু তালুকদার এলাকাবাসীর হাতে ধরা পড়ে। এলাকাবাসী গণপিটুনি দেওয়ার পরে মুকসুদপুর থানা পুলিশকে খবর দেয়। এসময় তাকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
মুকসুদপুর থানার ইনেসপেক্টর তদন্ত খন্দকার আমিনুর রহমান জানান, এলাকাবাসী রসুলপুর গ্রামের চৌধুরী বাড়ীর সামনে সন্দেহভাজন চোরকে ধরে গণপিটুনি দেন। পরে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় যার বাড়ীতে চুরি করতে গিয়েছিল সেই বাড়ীর মালিক আল আমিন (৩০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে চোর সন্দেহে নিহত পাননু তালুকদারের ছোট ভাই আলী তালুকদার বাদী হয়ে চিহ্নিত ১০ জনসহ আরও অজ্ঞাত নামা ১৫ জনের নাম উল্লেখ করে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মুকসুদপুর থানার এসআই শাহজান আলী মামলাটির তদন্ত করছেন।

 

 

 

পূর্ববর্তী নিবন্ধকরোনায় একদিনে সর্বোচ্চ সংক্রমণের রেকর্ড, ৪৫ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধঅফিস-কারখানা চালাতে হবে ৫০ শতাংশ জনবলে