কড়াইল বস্তির লেক থেকে মা-ছেলের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর কড়াইল বস্তির লেক থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তাদের শ্বাসরোধে হত্যা করা হয়।

ঘটনার পর থেকে হাসি বেগমের স্বামী রফিকুল ইসলাম রুবেল পলাতক। ময়নাতদন্তের জন্য দুজনের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ ও বস্তিবাসী জানায়, হাসি ও তার ছেলে কখনো গ্রামের বাড়ি কুমিল্লায়, আবার কখনো ঢাকায় স্বামীর সঙ্গে বসবাস করতেন। স্বামী রফিকুল বিভিন্ন সময় তাকে নির্যাতন করতেন।

নির্যাতন সহ্য করতে না পেরে প্রায়ই তিনি কড়াইল বস্তিতে তার ভাইয়ের বাসায় চলে আসতেন। পারিবারিক কলহের জেরে এক সপ্তাহ আগে হাসি ছেলেকে নিয়ে কড়াইল বস্তিতে ভাইয়ের বাসায় চলে আসেন।

সোমবার রাতে রফিকুল তাদের ফিরিয়ে নিতে বস্তিতে আসেন। মঙ্গলবার ভোরে হাসি ও তার ছেলের লাশ কড়াইল বস্তির বউবাজারসংলগ্ন লেকে পড়ে ছিল। বিষয়টি থানাকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে ঘটনার পর থেকে রফিকুল পলাতক। তিনি রাজমিস্ত্রির কাজ করেন।

বনানী থানার ওসি নূরে আজম মিঞা জানান, স্থানীয়রা বলছেন, রাতে লেকের কাছে বসে হাসি ও রফিকুল ঝগড়া করছিল। কিন্তু রফিকুল এভাবে তাদের হত্যা করবে এটা তারা বুঝতে পারেননি।

পরিবার ভেবেছিল ঝগড়া হওয়ার তাদের মধ্যে সমঝোতা হবে। নিজেরা বিরোধ মিটিয়ে ফেলবেন। তিনি আরও জানান, ঘটনার পরই রফিকুল পালিয়ে যায়। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

পুলিশের এক কর্মকর্তা জানান, হাসি ও তার ছেলের গলায় দাগ পাওয়া গেছে। এছাড়া শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। গলায় গামছা বা ওড়না জাতীয় কিছু দিয়ে শ্বাসরোধ করা হয়েছে বলেই ধারণা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বে করোনায় মৃত্যু ২৭ লাখ ৪৫ হাজার ছাড়াল
পরবর্তী নিবন্ধপ্রাথমিক শিক্ষকদের বেতনের জটিলতা কাটছে