দেশে এখন কোনো সংবিধান নেই : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে এখন কোনো সংবিধান নেই, মানুষের ভোটের অধিকার নেই। এখন দেশে ভোটারবিহীন নির্বাচন চলে। ভোট ডাকাতি করে আওয়ামী লীগ সম্পূর্ণ অবৈধভাবে ক্ষমতায় এসেছে।

সোমবার (১ মার্চ) রাজধানীর গুলশানে লেকশোর হোটেলে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আপনার জানেন এই সরকার সম্পূর্ণ অবৈধভাবে জিয়াউর রহমান খেতাব বাতিলের চেষ্টা করছে। কিন্তু তারা জানে না ইচ্ছা করলে এ খেতাব বাতিল করা সম্ভব না।

তিনি আরও বলেন, খালেদা জিয়া দেশের গণতন্ত্র উদ্ধারের জন্য তিনবার কারাভোগ করেছেন। তাছাড়া এই সরকারের আমলে অসংখ্য নেতাকর্মী কারাগারে রয়েছেন। পিন্টুর মত অনেকে কারাগারে মৃত্যুবরণও করেছেন।

বর্তমান সরকার জনগণের আশা আকাঙ্ক্ষা ভেঙে ফেলেছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, আসুন ৫০ বছর পরে আমরা ঐক্যবদ্ধ হয়ে নতুন করে স্বপ্নপূরণের উদ্দেশ্যে কাজ করি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, আমির খসরু মাহমুদ চৌধুরী, ড. আব্দুল মঈন খান, মির্জা আব্বাস, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী প্রকৌশল ইশরাক হোসেন, খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধন ও পরিমার্জন জরুরি: রাব্বানী
পরবর্তী নিবন্ধভোটার দিবস কাল, প্রকাশ হচ্ছে চূড়ান্ত হালনাগাদ তালিকা