আমি তখন শুধু বাসায় গিয়ে কান্না করতাম : নোরা

পপুলার২৪নিউজ ডেস্ক:

বিনোদন জগতে নিজের নাম লেখাতে কানাডা থেকে ভারতে এসেছিলেন নোরা ফাতেহি। বর্তমান সময়ের বলিউডের আইটেম গার্ল হিসেবে যার নাম সবার উপরে। তবে শুরুটা মসৃণ ছিলো না নোরার। নিজেকে প্রমাণ করতে হয়েছে বারবার।

এক সময় বলিউডের নৃত্য পরিচালকরা ভারত ছেড়ে নিজের জন্মভূমি কানাডাতেই ফিরে যেতে বলেছিলেন নোরাকে। সবাই তাকে নিরুৎসাহিত করতো। সেজন্য প্রায়ই কর্মস্থল থেকে বাড়ি ফিরে লুকিয়ে কাঁদতেন নোরা।

সম্প্রতি কারিনা কাপুর খানের সাথে একটি খোলামেলা আড্ডায়, চাঞ্চল্যকর এমন নানা তথ্য দিয়েছেন নোরা।

সেখানে ভারতে প্রথম দিনগুলোর কথা স্মরণ করতে গিয়ে নোরা জানান, ‘‘একবার এক কাস্টিং ডিরেক্টর আমাকে ‘প্রতিভাহীন’ বলে অভিহিত করেছিলেন। আমি তার কাছে প্রথম ভারতে আসার পর অনুশীলন করতাম। তিনি প্রায়ই আমাকে ব্যাগ প্যাকিং করে চলে যেতে বলতেন।

তিনি আরও বলতেন, ‘এখানে তোমার মতো অনেক মেয়ে রয়েছে।। আমরা তোমাকে চাই না।’’

নোরা আরও বলেন, ‘আমি তখন শুধু বাসায় গিয়ে কান্না করতাম। এক সময় সবকিছুই আমার খারাপ লাগা শুরু করে। ভাবতে লাগলাম হয়তোবা এই দেশে আমার করার কিছু নেই। সবাই শুধু নিরুৎসাহিত করতেই আসে। কিন্তু আমি পিছু হটতে চাইনি। নিজের অনুশীলন চালিয়ে গিয়েছি। সাফল্য এসেছে।’

প্রসঙ্গত, নোরা ‘সত্যমেব জয়তে’ সিনেমায় ‘দিলবার’ গানটি দিয়ে খ্যাতি অর্জন করেন। এরপর আরও বেশ কয়েকটি দারুণ আইটেম গান উপহার দিয়ে বলিউডের আইটেম সংয়ের অভিনেত্রী হিসেবে প্রথম পছন্দ পরিণত হয়েছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধঅন্যের ক্ষতি করার অধিকার কারও নেই: জয়
পরবর্তী নিবন্ধ‘মুখোশ’সিনেমায় রোশান-পরীমনি