বগুড়ায় বাসের চাপায় ২ ট্রাকচালক নিহত

পপুলার২৪নিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় মহাসড়কে দাঁড়িয়ে থাকা দুই ট্রাকচালক নিহত হয়েছেন। এ সময় আহত দুই হেলপারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়ার শেরপুরের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালকরা হলেন- বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনি গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ (২৪) ও একই গ্রামের হবিবর রহমানের ছেলে আবু বক্কর (৩৫)।

বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা রতন হোসেন জানান, মির্জাপুর আমবাগান এলাকায় মহাসড়ক সম্প্রসারণ কাজ চলছে। কাজের কারণে শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে সেখানে দুটি মালবাহী ট্রাক দাঁড়িয়ে ছিল। চালক আবু বক্কর ও আবু সাঈদ নিজেদের মধ্যে গল্প করছিলেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী রেজভি ট্রাভেলসের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-৬৭১৯) চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দিলে চাপায় দুই চালক ঘটনাস্থলেই মারা যান। আহত হন হেলপার সৈকত ও জাকির। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের শেরপুর ক্যাম্পের এসআই আশরাফুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক দুটো জব্দ করা হয়েছে। নিহত দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মামলা হয়নি।

 

facebook sharing button
messenger sharing button
twitter sharing button
pinterest sharing button
linkedin sharing button
print sharing button
পূর্ববর্তী নিবন্ধসংসদ লেকে ভাসানো দুই নৌকা তৈরিতে ব্যয় ৪০ লাখ টাকা
পরবর্তী নিবন্ধপর্নো শুটিংয়ের অভিযোগে পুনম পান্ডে গ্রেফতার