প্রাইম ব্যাংক ও হামীম গ্রুপের মধ্যে পেরোল চুক্তি

পপুলার২৪নিউজ ডেস্ক:

প্রাইম ব্যাংক সম্প্রতি হামীম গ্রুপ (টঙ্গি জোন) এর সাথে একটি ‘প্রাইম পেরোল’ চুক্তি স্বাক্ষর করেছে। হামীম গ্রুপ বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় কর্পোরেট গ্রুপ।

এই পেরোল’ চুক্তির আওতায় হামীম গ্রুপ (টঙ্গি জোন) এর কর্মীরা প্রাইম ব্যাংকের এক্সক্লুসিভ সেবা এবং সুবিধা ভোগ করবেন।

প্রাইম ব্যাংকের হেড অব কনজ্যুমার সেলস মামুর আহমেদ এবং হামীম গ্রুপ’ (টঙ্গী জোন) এর এক্সিকিউটিভ ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আখতারুজ্জামান, এনডিসি, পিএসসি (অব:)স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রাইম ব্যাংক সম্পর্কে:
প্রাইম ব্যাংক লিমিটেড, ‘PRIMEBANK’ নামে ঢাকা স্টক এক্সচেঞ্জে যার শেয়ার লেনদেন হয়, ১৯৯৫ সালে প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক হিসেবে ধারাবাহিক আর্থিক সাফল্য বজায় রেখে আসছে। নতুন প্রযুক্তি এবং ফিনটেকের সাহায্যে উদ্ভাবনী ব্যাংকিংয়ে প্রাইম ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে অগ্রগামী অবস্থানে আছে। ১৪৬টি শাখা, ১৭০টি এটিএম এবং ৩,২০০ জনের বেশি নিবেদিতপ্রাণ কর্মকর্তাবৃন্দ দ্বারা পরিচালিত ব্যাংকটি কর্পোরেট, কনজ্যুমার, এমএসএমই এবং সাসটেইন্যাবল ব্যাংকিংয়ে অনন্য স্থান অর্জন করেছে। ‘এএ’ ক্রেডিট রেটিং, এডিবি, সাফা, আইসিএবি, ইউরোমানি, এশিয়ামানি ও গ্লোবাল ফাইন্যান্স পুরষ্কার এবং টেকসই ব্যাংকিংয়ে প্রতি দৃঢ় প্রতিশ্রুতি ব্যাংকটির সুশাসন, স্বচ্ছতা এবং জবাবদিহিতার প্রতিফলন বহন করে।

পূর্ববর্তী নিবন্ধচালকদের ‘ডোপ’ টেস্ট করাতে বললেন প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধওয়ালটন ফ্রিজ কিনে ৫০০% ক্যাশ ভাউচার পেলেন রিকশাচালক