যুক্তরাষ্ট্রে বিচারকের বাড়িতে ঢুকে গুলি, ছেলে নিহত স্বামী আহত

পপুলার২৪নিউজ ডেস্ক:যুক্তরাষ্ট্রে এক ফেডারেল বিচারকের বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করা হয়েছে তার ছেলেকে। এসময় গুরুতর আহত হয়েছেন ওই বিচারকের স্বামীও। হত্যাকারী কুরিয়ার সার্ভিসের কর্মী সেজে বাসায় ঢুকেছিল বলে জানা গেছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, স্থানীয় সময় রোববার সন্ধ্যায় নিউ জার্সির নর্থ ব্রান্সউইক এলাকায় এসথার সালাস নামে এক বিচারকের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এতে এসথারের ২০ বছর বয়সী ছেলে ড্যানিয়েল অ্যান্ডার্ল মারা যান এবং তার স্বামী ডিফেন্স অ্যাটর্নি মার্ক অ্যান্ডার্ল (৬৩) গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, ঘটনার দিন সন্ধ্যার দিকে ফেডেক্স সার্ভিসের কর্মী সেজে বাসায় ঢুকেছিল হামলাকারী। ডাকে সাড়া দিয়ে দরজা খুলতেই ড্যানিয়েলের বুকে বেশ কয়েকবার গুলি করে ওই ব্যক্তি। শব্দ শুনে মার্ক এগিয়ে এলে হামলার শিকার হন তিনিও।

ধারণা করা হচ্ছে, হামলাকারী একাই ছিল। তাকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি।

৫১ বছর বয়সী এসথার বারাক ওবামার শাসনামলে জেলা আদালতের বিচারক হিসেবে নিয়োগ পান। এরপর থেকে বেশ কিছু হাই-প্রোফাইল মামলার রায় দিয়েছেন তিনি।

চারদিন আগে মার্কিন ধনকুবের ও যৌন হেনস্তাকারী জেফরি এপস্টেইন সংশ্লিষ্ট আর্থিক প্রতারণা বিষয়ক একটি মামলার দায়িত্ব পেয়েছিলেন এসপার। তবে এ ঘটনার জন্যেই তার বাড়িতে হামলা হয়েছে কি না তা এখনও নিশ্চিত নয়।

সূত্র: ডেইলি মেইল

পূর্ববর্তী নিবন্ধরড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে, নিহত ২
পরবর্তী নিবন্ধএএসআই হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত