মুকসুদপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

মেহের মামুন ( গোপালগঞ্জ) প্রতিনিধি:

‘জেনে বুঝে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জের মুকসুদপুরে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে মুকসুদপুর উপজেলা সম্মেলন সভা কক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়। মুকসুদপুর উপজেলা প্রশাসন প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহযোগিতায় এই সেমিনারের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া। অনুষ্ঠিত সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সহকারি পরিচালক মোঃ হাফিজুর রহমান ও প্রশিক্ষক হাবিবুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম মোল্যা, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আছমত হোসেন, মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের, যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান, বাংলার নয়ন পত্রিকার সম্পাদক শহিদুল ইসলাম বেলায়েত প্রমুখ।
এসময় বক্তারা বলেন, যুব সমাজের বেকারত্ব দুরীকরণে বিদেশে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির উপর সরকার সর্বাধিক গুরুত্বারোপ করেছেন। সেজন্য যুব সমাজকে অবশ্যই বিভিন্ন কারিগরি বিষয়ে প্রশিক্ষিত এবং দক্ষ হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।

পূর্ববর্তী নিবন্ধগোপালগঞ্জে ব্যবসায়ীকে এক বছর জেল ও দুই লক্ষ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধসাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই