মুকসুদপুর পৌরসভার ৩ ওয়ার্ড রেড জোনে লকডাউন ঘোষণা

মেহের মামুন ( গোপালগঞ্জ ) প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে রেড জোন ঘোষণা করে ২১ দিনের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে।
মুকসুদপুর পৌরসভা সহ ১৬ টি ইউনিয়নের করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত করে ১১ জুলাই থেকে আগামী ২১ দিনের জন্য লাকডাউন ঘোষনা করেছেন উপজেলা প্রশাসন।
শনিবার থেকে লকডাউনের কার্যক্রম শুরু। পৌর শহরের ৪ নং চন্ডিবরদী ওয়ার্ডের দক্ষিণ চন্ডিবরদী বটতলা হতে আনসার-ভিডিপি অফিস পর্যন্ত রাস্তা, দক্ষিণ চন্ডিবরদী বটতলা হতে ডাকবাংলো পর্যন্ত ও দক্ষিণ চন্ডিবরদী পাকা ব্রীজ হতে ওমর শেখের বাড়ী পর্যন্ত। ৫ নং গোপিনাথপুর ওয়ার্ডের তিন রাস্তা মোড় হতে ছানোয়ারের বাড়ি পর্যন্ত, গোপিনাথপুর এলজিইডি জাকিরের বাড়ি হতে কিবরিয়ার বাড়ি পর্যন্ত, গোপিনাথপুর মিয়া বাড়ি মসজিদ হতে লিক্সনের বাড়ি পর্যন্ত, সরকারি মুকসুদপুর কলেজের পর্ব গেইট হতে আনোয়ার মাস্টারের বাড়ি পর্যন্ত এবং গোপিনাথপুর পঃপাড়া পেট্রোল পাম্পে দক্ষিণ পাশের নাছির মোল্যার বাড়ি পর্যন্ত। ৬ নং টেংরাখোলা ওয়ার্ডের আতিয়ার ইঞ্জিনিয়ার সাহেবের বাড়ি হতে শরিফ বাড়ি মসজিদ পর্যন্ত, টেংরাখোলা রওশন মিয়ার বাড়ি বাড়ির দক্ষিন পাশ হতে কারিতাস অফিস পর্যন্ত, টেংরাখোলা ইকবালেল দোকান হতে আলালের স মিল পর্যন্ত এবং টেংরাখোলা সুমনের বাড়ি হতে আতিয়ারের বাড়ী পর্যন্ত ২১ দিনের লগডাউন ঘোষনা করা হয়েছে।

এ সব ঝুকিপূর্ণ (রেড জোন) এলাকায় সর্ব সাধারণের প্রবেশ ও বাহির নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। ফার্মেসী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতীত অন্য সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। জরুরী পরিসেবার জন্য ব্যবহৃত যানবাহন ব্যতীত অন্য সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে। এ আদেশ ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে : রিজভী
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন