মুকসুদপুরে ভ্যান চালক শাজাহান শেখ হত্যাকারিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে ভ্যান চালক শাজাহান শেখ হত্যাকারিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন ও বিক্ষোভ মিছিল করেছে রাঘদী ইউনিয়নবাসী।

বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকা-বরিশাল মহাসড়কের রাঘদী বাসষ্ট্যান্ড এলাকায় ঘন্টাব্যপী মানববন্ধন কর্মসূচী পালন করে। পরে ওই স্থান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাঘদী ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে শেষ হয়। মানববন্ধন চলাকালে নিহত শাজাহান শেখের স্ত্রী পিঞ্জিরা বেগম, ছেলে সোহাগ শেখ, পুত্রবধূ লাইজু বেগম, ফাহিমা বেগম ও এলাকাবাসী আনোয়ার হোসেন শেখ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা দ্রুত আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।

প্রসঙ্গত, গ্রাম্য আধিপত্য নিয়ে গত ৩০ মার্চ শাজাহান শেখকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে জাহাঙ্গীর শেখ ও তার লোকজন। পরে তাকে উদ্ধার করে মাদারীপুরের রাজৈর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি করা হলে ৩ এপ্রিল মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে রফিক শেখ বাদী হয়ে ৫৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

পূর্ববর্তী নিবন্ধকাশিয়ানীতে বাঁশ বাগানে ফেলে যাওয়া কিশোরকে উদ্ধার করলেন ইউএনও
পরবর্তী নিবন্ধকোটালীপাড়ায় নিখিল হত্যায় পুলিশের এএসআই শামীমের শাস্তির দাবীতে মানববন্ধন