ডিএমপিতে ৭ কর্মকর্তার বদলি

পপুলার২৪নিউজ প্রতিবেদক:ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) ৭ কর্মকর্তার বদলি হয়েছে। পুলিশ পরিদর্শক পদমর্যাদার এই কর্মকর্তাদের ডিএমপির বিভিন্ন বিভাগে বদলি করা হয়েছে।

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে গত ৯ জুন তাদের এ বদলি করা হয় বলে বুধবার জানানো হয়েছে।

আদেশে বলা হয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মামুন হাচানকে গোয়েন্দা দক্ষিণ বিভাগে এবং নিরস্ত্র পুলিশ পরিদর্শক কাজী মো. নাসিরুল আমীনকে সিরিয়াস ক্রাইম অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগে বদলি করা হয়েছে।

একই তারিখে অপর এক আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক-উত্তর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক কাজী মাহাবুব আলমকে ট্রাফিক-পশ্চিম বিভাগে, ট্রাফিক-উত্তর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল কালাম আযাদকে ট্রাফিক-পশ্চিম বিভাগে, শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক (পিআই দক্ষিণখান) এটিএম মজিবুর রহমানকে পিআই, কাফরুল, শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক (পিআই মিরপুর) মুস্তফা কামালকে পিআই, দারুসসালাম এবং শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক (পিআই দারুসসালাম) মো. মাহফুজুল হক বকসীকে পিআই-মিরপুর হিসেবে বদলি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধজাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরু
পরবর্তী নিবন্ধঅধ্যাপক আনিসুজ্জামানের মৃত্যুতে সংসদে শোক