এসপি হারুনসহ ডিএমপির ৫ কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ ও গাজীপুরের সাবেক পুলিশ সুপার (এসপি), আলোচিত পুলিশ কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশীদকে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) সদর দফতরে বদলির পর আবারও বদলি করা হয়েছে।

এতদিন তিনি ডিএমপির প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদে ছিলেন। তবে এ দায়িত্বকালের মাস না পেরোতেই সেখান থেকে তাকে সরিয়ে তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের (ডিসি) দায়িত্ব দেয়া হয়েছে। এর আগে তিনি নারায়ণগঞ্জের এসপি হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত বছরের ৩ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বদলি করে তাকে পুলিশ অধিদফতরে পুলিশ সুপার (টিআর) পদে দায়িত্ব দেয়া হয়। এরপর এ বছরের ১৫ জুন তাকে পুলিশ সদরদফতর থেকে বদলি করে ডিএমপিতে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া ঢাকা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার আরও ৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

বদলিকৃত অন্য কর্মকর্তারা হলেন- ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব বিজয় তালুকদারকে লালবাগ বিভাগে; লালবাগ বিভাগের ডিসি মুনতাসিরুল ইসলামকে লজিস্টিকস বিভাগে; লজিস্টিকস বিভাগের ডিসি মো. জিয়াউল আহসান তালুকদারকে পিওএম-পশ্চিম বিভাগে ও পিওএম-পশ্চিম বিভাগের ডিসি মোহাম্মদ নজরুল ইসলামকে প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদিল্লিতে ৩১ জুলাইয়ের মধ্যে আক্রান্তের সংখ্যা সাড়ে ৫ লাখ হবে
পরবর্তী নিবন্ধবাংলাদেশকে ৩০০ রোহিঙ্গা ফেরত নিতে বলছে মালয়েশিয়া