চিকিৎসক স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ স্ত্রীর

পপুলার২৪নিউজ ডেস্ক:খুলনা সিটি মেডিকেল হাসপাতাল ও মোংলা বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মো. শামীম রেজার বিরুদ্ধে স্ত্রী-সন্তানকে নির্যাতনের অভিযোগ তুলেছেন শ্বশুর মুজিবুর রহমান। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে শ্বশুরকে গাড়িচাপা দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছেন ওই চিকিৎসক।

এ নিয়ে খালিশপুর থানায় জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন শ্বশুর মুজিবুর রহমান। এতে তিনি উল্লেখ করেছেন, ১০-১১ বছর আগে চিকিৎসক শামীম রেজার সঙ্গে তার মেয়ে মারতিয়া রহমান স্বর্ণার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক বছরের পুত্রসন্তান রয়েছে। চিকিৎসক শামীম রেজা অনেক দিন ধরে বিভিন্ন মেয়ের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়েছে। এ নিয়ে স্ত্রী স্বর্ণাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। গতকাল বুধবার (০৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে স্ত্রী ও এক বছরের সন্তানকে মারধর করে শামীম। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে আমাকে গাড়িচাপা দিয়ে হত্যার হুমকি দেয় শামীম।

স্ত্রী মারতিয়া রহমান স্বর্ণা বলেন, বর্তমানে শামীম রেজার সঙ্গে সিটি মেডিকেল হাসপাতালের সহকর্মী দৌলতপুর দক্ষিণ পাবলার নিশাত শবনম জেসির পরকীয়া সম্পর্ক চলছে। পরকীয়া নিয়ে আপত্তি তোলায় আমাকে ও সন্তানকে নির্যাতন করে এবং বাবাকে হত্যার হুমকি দেয় শামীম।

এ বিষয়ে চিকিৎসক শামীম রেজা বলেন, এসব মিথ্যা ও বানোয়াট অভিযোগ। আমি কোনোদিন আমার স্ত্রীকে একটা চড়ও মারিনি। বাড়ির পাশের এক নারীর ইন্ধনে এসব করছে আমার স্ত্রী। আসলে আমার শ্ব শুর বাড়ির লোকেরা চায়; আমি যেন আমার বাবা-মাকে ছেড়ে তাদের সঙ্গে থাকি। এজন্য এসব করছে তারা।

 

পূর্ববর্তী নিবন্ধকরোনা ক্ষমতাধর কিংবা উন্নত কাউকে আলাদা বিবেচনা করে না
পরবর্তী নিবন্ধপ্রেমিকাকে ধর্ষণের পর বন্ধুদের হাতে তুলে দিল প্রেমিক