কাঞ্চননগরে প্রবাসী এজাহারের অর্থায়নে গরীব, অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

আলমগীর নিশান :

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশ ও বিদেশে জনজীবন যখন বিপর্যস্ত। সরকারি নির্দেশনা লকডাউনের কারনে মানুষ যখন অসহায়-কর্মহীন ও গৃহবন্ধি হয়ে পড়েছে। ঠিক দুর্যোগের এই সময়ে কাঞ্চননগর বাসীর মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে কাজী পাড়ার আলহাজ্ব আহমদুল হক প্রকাশ বালি মেম্বারের সু-যোগ্য ছেলে দুবাই প্রবাসী কাজী মোঃ এজাহার মিয়া।

তার পরিবারের সহযোগীতায় প্রবাসী কাজী মোঃ এজাহার মিয়ার অর্থায়নে এলাকার দেড় হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী এবং ৫ শত পরিবারের মাঝে নগদ টাকা বিতরন করা হয়।
এছাড়াও সুদুর দুবাই অবস্থানরত ২শ প্রবাসীর মাঝে প্রায় আড়াই লক্ষ টাকা উপহার বিতরন করা হয়। সব মিলিয়ে প্রায় ১৫ লক্ষ টাকার উপহার সামগ্রী বিতরন করা হয়।

১০ই মে রবিবার সন্ধ্যায় কাজী আজমের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রান সামগ্রী ও নগদ টাকা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আবু তৈয়ব। এতে উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শামশুল আলম ও আওয়ামীলীগ নেতা শফিউল আলম বাবুল উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি এজাহার মিয়ার পরিবার বর্গের প্রতি ধন্যবাদ জানিয়ে প্রবাসী কাজী এজাহার মিয়ার মত এলাকার ঢনাড্য ব্যক্তিদের করোনার মহামারির এই সময়ে গৃহবন্দী, কর্মহীনদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানান।

ঈদ উপহার সামগ্রী বিতরনের সার্বিক সহযোগিতায় ছিলেন এজাহার মিয়ার বড় ভাই জাগির হোসেন মেঝ ভাই মোঃ ইউনুস, আওয়ামীলীগ নেতা জানে আলম, মাষ্টার বদিউল আলম, শাহাজাহান, আলমগীর ও জানে আলম বাদশা।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়ির কাঞ্চননগরে দুইপক্ষের মারামারিতে ১১জন আহত 
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম জেলা পরিষদ সদস্য পারভেজের উপহার যাবে তৃণমূল নেতাদের ঘরে ঘরে