ফটিকছড়িতে এবার গার্মেন্টস কর্মীর করোনা সনাক্ত : বাড়ী লকডাউন 

আলমগীর নিশান :

ফটিকছড়িতে জরিনা বেগম (২৬) নামের একজন করনো আক্রান্ত রোগী পাওয়া গেছে। সে বাগান বাজার ইউনিয়নের পূর্ব হলদিয়া গ্রামের গণি মিঞার মেয়ে।

জানা যায়, জরিনা পেশায় একজন গার্মেন্টস কর্মী। গত ৩ মে চট্টগ্রামের সাগরিকা থেকে ফটিকছড়িতে এসেছে। ঐদিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ৩ মে তার নমুনা পরীক্ষা করতে দেয়া হলে ৮ মে রিপোর্টে করোনা পজেটিভ আসে।

বর্তমানে তিনি স্বাভাবিক ও সুস্থ রয়েছেন হাসপাতালে পাঠানোর জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য: এর আগে ফটিকছড়িতে একজন ডাক্তার করোনা পজেটিভ হলেও পরর্তীতে তিনি সুস্থ হয়ে যান।

এ ব্যাপারে জরিনা বেগম বলেন, আমি গত তিন মাস আগে সাগরিকায় একটি গার্মেন্টস চাকুরী করি। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় চাকুরীটি ছেড়ে দিয়েছি। কিন্তু আমি বাসায় ছিলাম। আমার কিভাবে এ ভাইরাসের সংস্পর্শে এলাম তা আমিও বুঝতেছিনা। আমার জ্বর ও কাঁশি থাকায় জমিদারের পরামর্শে করোনা পরীক্ষা করতে দিয়েছি। এর পর আমি বাড়িতে চলে আসি। আমাকে ডাক্তাররা কিছু ওষধ খেতে দিয়েছেন সেগুলো খাচ্ছি। শুক্রবার বিকেলে আমাকে ফোন করে জানাল আমার করোনা পজেটিভ।

তিনি বলেন, আমার এক মেয়ে, মা বাবা ও এক ভাই রয়েছে। আমার মেয়েকে বড় বোনের কাছে পাটিয়ে দিয়েছি। আমি মোটামোটি সুস্থ আছি। কিন্তু কাঁশি আছে, জ্বর নেই। এখনো আমি কি চিকিৎসা নিব কোথায় যাবো তা এখনো জানায়নি আমাকে। বিকেলে না হয় কাল আমি হাসপাতালে ভর্তি হবো।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিন বলেন, করোনা পজেটিভ পাওয়া মহিলার বাড়ি লকডাউন করা হয়েছে। মহিলার বাড়িতে ফটিকছড়ি সাংসদ নজিবুল বশর মাইজভান্ডারীর পক্ষ থেকে এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে পর্যাপ্ত খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঢাকা ছাড়লেন অস্ট্রেলিয়ার ২২০ নাগরিক
পরবর্তী নিবন্ধমিরপুরে করোনা নিস্ক্রিয়করণ চেম্বার স্থাপন করলো স্থানীয় যুব সংঘ “জটঘ-২৫”