‘হবু শ্বশুর’র মৃত্যুতে লকডাউন ভেঙে ছুটে গেলেন আলিয়া

পপুলার২৪নিউজ ডেস্ক:

ঋষি কাপুরের ছেলে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন অনেকদিনের। চলতি বছর ডিসেম্বরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে এমন খবরও শোনা গেছে। তবে ছেলের বিয়ে দেখে যেতে পারলেন না ঋষি কাপুর।

বুধবার (৩০ এপ্রিল) পৃথিবী থেকে বিদায় নিয়েছেন ঋষি কাপুর। এই বর্ষীয়ান অভিনেতার মৃত্যু খবর শুনে সঙ্গে সঙ্গে হাসপাতালে ছুটে যান মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া। ভারতের চলমান লকডাউনের তোয়াক্কা না করেই ‘হবু শ্বশুর’কে শেষবার দেখতে গাড়ি নিয়ে ছুটে গেছেন এই তারকা। ঋষি কাপুরের শেষকৃত্যেও অংশ নিয়েছেন তিনি।

আলিয়ার গাড়ি হাসপাতালে ঢুকেছে, এমন একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে এর আগেই যতবার ঋষি কাপুর হাসপাতালে ভর্তি ছিলেন, তার সঙ্গে দেখা করেছেন ‘রাজি’খ্যাত এই অভিনেত্রী। ঋষি যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন থাকা অবস্থায় সেখানে গিয়েও তার সঙ্গে দেখা করেছেন তিনি। কাপুর পরিবারের সঙ্গে বেশ কয়েকবার ডিনারেও অংশ তাকে দেখা গেছে।

ঋষি কাপুর ২০১৮ সালে ক্যানসার ধরা পড়ে। এরপর সস্ত্রীক যুক্তরাষ্ট্রে চিকিৎসা নেন তিনি। চিকিৎসা শেষে ভারতে ফেরার পর তাকে কয়েকবার হাসপাতালে যেতে হয়। গত এক সপ্তাহ ধরে তিনি হাসপাতালেই ভর্তি ছিলেন। কিন্তু ইরফান খানের চলে যাওয়ার একদিন পর (বৃহস্পতিবার, ৩০ এপ্রিল) তিনিও বিদায় নিলেন পৃথিবী থেকে।

পূর্ববর্তী নিবন্ধবয়স্ক মা-বাবাকে নিয়ে চিন্তিত? জেনে নিন করণীয়
পরবর্তী নিবন্ধ৩ লাখ ২৫ হাজার টাকায় বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা