বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

পপুলার২৪নিউজ ডেস্ক: আধিপত্য বিস্তারের জেরে বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় অস্ত্রধারীরা আরও দুজনকে ঘটনাস্থল থেকে অপহরণ করে ধরে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারের জের ধরে জেলার রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ক্যানাইজুপাড়া এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা একজনকে গুলি করে হত্যা করেছে। আরও দুজনকে ধরে নিয়ে গেছে। তাৎক্ষণিকভাবে নিহত এবং অপহৃতদের নাম জানা যায়নি।

তবে নিহত ব্যক্তি পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি সংস্কার (এমএন লারমা) গ্রুপের সদস্য বলে জানা গেছে। সম্প্রতি তিনি পাহাড়ের সশস্ত্র সংগঠন মগ লিবারেশন পার্টিতে যোগ দেন।

খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রোয়াংছড়ির থানার ওসি তৌহিদ কবীর জানান, সন্ত্রাসীরা গুলি করে ক্যানাইজুপাড়ায় একজনকে হত্যা করেছে। আরও দুজনকে ধরে নিয়ে গেছে বলে খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ ও সেনাবাহিনী।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিযুদ্ধমন্ত্রীর গানম্যানের গুলিতে যুবক নিহত
পরবর্তী নিবন্ধপীরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু