চেয়ারম্যান শাহিনের ত্রান তহবিলে শা.উ.বি ব্যাচ-২০০৬ এর ৫০ হাজার টাকা অনুদান

আলমগীর নিশান ;
বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের সকল মানুষ যখন কর্মহীন ও গৃহবন্ধি হয়ে পড়েছে। দেশের এ ক্রান্তিলগ্নে কর্মহীন ও গৃহবন্ধি মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন ঐতিহ্যবাহী শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৬ ব্যাচের ছাত্ররা।
তারা দেশে-বিদেশে অবস্থানরত ২০০৬ ব্যাচের সবাইকে সামাজিক যোগাযোগের মাধ্যম হোয়াটসঅ্যাপে একত্রিত করে অল্পসময়ে নগদ ৫০ হাজার টাকা সংগ্রহ করেন।
১১ এপ্রিল শনিবার সন্ধ্যায় সংগ্রহকৃত ৫০ হাজার টাকা লেলাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিল্পপতি সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীনের ত্রাণ তহবিলে প্রদান করেন।
২০০৬ ব্যাচের প্রাক্তন ছাত্র মোহাম্মদ ইয়াছিন (জনি) এবং মোহাম্মদ বাবর বলেন, আমাদের ইচ্ছে করছে ৫০লক্ষ টাকা অনুদান দিয়ে এলাকার মানুষের পাশে দাড়াতে, ইনশাল্লাহ কোন একদিন তাও হবে। এ সময় প্রতিনিধিরা স্কুলের প্রতিটি ব্যাচের শিক্ষার্থী, বিভিন্ন পেশাজীবি সংঘটনকে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করেন।
অনুদান গ্রহনকালে চেয়ারম্যান শাহীন জানান, শাহনগর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৬ ব্যাচের পক্ষ থেকে এই উদ্যোগকে আমি স্বাগত জানায়।এই উদ্যোগ আমার পথ চলায় সহায়তা করবে এবং তোমাদেরকে উপলব্ধি করে অন্যান্য ব্যাচেরা, সমাজে ধনাঢ্য ব্যক্তিরাও এরকম কাজে এগিয়ে আসবে বলে আমি মনে করি।
পূর্ববর্তী নিবন্ধ৩০ এপ্রিল পর্যন্ত অন অ্যারাইভাল ভিসা স্থগিত
পরবর্তী নিবন্ধহটলাইনে ফোন, দাঁতমারা ইউপি চেয়ারম্যান ব্যক্তিগত তহবিল থেকে ত্রান পৌছে দিলেন বাড়ীতে