পাইন্দং চেয়ারম্যান ও মহিলা মেম্বারের ব্যক্তিগত পক্ষ থেকে ত্রান বিতরন 

আলমগীর নিশান :

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের দূর্যোগ মূহুর্তে ফটিকছড়ির পাইন্দং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান গৌতম সেবক বড়ুয়ার পক্ষ থেকে ১শত পরিবার ও মহিলা সংরক্ষিত আসনের মেম্বার বেগম জান্নাতুর জোহোরার পক্ষ থেকে ৩০ পরিবারকে ব্যক্তিগত তহবিল হতে প্রশাসনের বিধি মেনে ঘরে ঘরে হত দরিদ্র ও খেটে খাওয়া মানুষকে ৮কেজি করে ১৩০ পরিবারকে বিনামূল্যে চাউল বিতরন করেছেন।

সোমবার বিকাল ৪টায় হাইদচকিয়া মৌত্রি সংঘ প্রাঙ্গনে এই চাউল বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে নিয়মিত সাবান ও জীবানুনাশক হ্যান্ড ওয়াশ দিয়ে দুই হাত ধুয়ে নিবেন ২০ সেকেন্ড পর্যন্ত। অপরিষ্কার হাতে চোখ, নাক, মুখ ,কান র্স্পশ করবেন না। হাঁচি ,কাশি দেওয়ার সময় টিস্যু,কাপড় বা হাতের কনুই ব্যবহার করুন। একে অপর থেকে ৩ ফুট দূরত্ব রেখে চলাচল করুন। অসুস্থ হলে ঘরে থাকুন, প্রয়োজনে বাইরে যাওয়ার সময় মাস্ক ও গ্লাভস ব্যবহার করুন। সচেতন থেকে নিজেকে ও অন্যকে সুস্থ রাখুন।

এ সময় প্যানেল চেয়ারম্যান গৌতম সেবক বড়ুয়া, সংরক্ষিত পাইন্দং ইউনিয়নের মহিলা মেম্বার বেগম জান্নাতুর জোহোরা ,সূর্যগিরি আশ্রমের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ডাঃ বরুণ কুমার আচার্য্য বলাই, পাইন্দং ইউনিয়নের কর্মকর্তা, চৌকিদার বৃন্দ, মৌত্রি সংঘের কর্মকর্তাবৃন্দ ,শান্তিধাম বিহারের পরিচালনা পর্ষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে চাউলগুলো প্রদান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে ভ্রাম্যমান আদালতের ২৮ হাজার টাকা জরিমানা 
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে নগদ ৮৪ হাজার টাকা ৭ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে নববধু