টুঙ্গিপাড়ায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে আহত, এলাকাবাসীর দাবী প্রেমঘটিত কারন

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাগর কুরি (১৮) নামে এক যুবককে চোর অপবাদ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় জনসাধারন। আশঙ্কাজনক অবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার গভীর রাতে টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর গ্রামে নিজাম সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।
মারাত্মক আহত সোহাগ কুরি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার পিংগুরিয়া গ্রামে সরোয়ার হোসেনের ছেলে। সে আসন্ন এইচএসসি পরীক্ষার্থী।
টুঙ্গিপাড়া থানার পরিদর্শক ইদ্রিস আলী জানান, শুক্রবার গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান সুশেন সেন ফোনে এলাকায় চোর ধরা পড়েছে বলে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহআবস্থায় সাগর কুরি নামের ওই যুবককে উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে, এলাকাবাসী ঘটনার বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্রজানায়, এটি কোন ভাবেই চোরের ঘটনা নয়। প্রেম ঘটিত কারনে এ ঘটনা ঘটেছে। মেয়ের অবিভাবকেরা নিজেদের সম্মান বাচাঁতে চোরের নাটক সাজিয়েছে। তারা এর পেছনে গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান সুশেন সেনকে দায়ী করেন।
এ বিষয়ে বাড়ি মালিক গোপালপুর গ্রামে নিজাম সিকদারের সাথে কথা হলে তিনি ওই যুবককে মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, সে সহ আরো বেশ কয়েকজন তার বাড়িতে চুরি করতে এসেছিল। তিনি ওই যুবককে ধরে ফেলেন। এ সময় ওই যুবকের সাথে ধস্তাধস্তিতে সে আহত হয় এবং পরে তাকে ধরে রেখে স্থানীয় চেয়ারম্যানকে খবর দেন। তার কথাবার্তায় অনেক অসংগতিপূর্ন কথা রয়েছে বলে মনে হয়।
কলেজ ছাত্র সাগরের মামা মোবাইল ফোনে জানান, তার ভাগ্নে আমানুল্লাহ কলেজ থেকে আসন্ন এইচএসসি পরীক্ষা দেবার কথা রয়েছে। সে চোর না। তার নামে বদনাম দিয়ে তাকে করা মারধরকে হালাল করার চেষ্টা করা হচ্ছে। তিনি এ ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান।
গোপালপুর ইউনিয়নের দফাদার ভীম সেন বলেন, পুলিশের সাথে তিনি গিয়ে নিজাম সিকদারের বাড়িতে গিয়ে দেখেন ওই যুবকটি অচেতন অবস্থায় উঠানে পড়ে আছেন। পরে পুলিশ তাকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান সুসেন সেনের সাথে কথা হলে তিনি জানান, তাকে ফোন করে বাড়ি মালিক নিজাম সিকদার জানায় যে, তার বাড়ি থেকে তিনি একজন চোর ধরে ফেলেছেন। তিনি এ খবরটি এলাকার চেয়ারম্যান হিসাবে পুশিলকে জানান। পরে টহলরত পুলিশ তাকে নিয়ে যায়।
তার বিরুদ্ধে এলাকার একটি অংশ ওই যুবককে তার উপস্থিতিতে মারধরের ঘটনা ঘটেছে এমন প্রশ্নের জবাবে বলেন তিনি তো বাড়ি থেকে ওই বাড়িতেই জাননি। তিনি শুধুমাত্র ফোনে পুলিশকে জানিয়েছেন। তার বিরুদ্ধে আনা অভিযোগ তিনি অস্বীকার করেন।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: এয়ার আলী মুন্সী বলেন, তার শরীরে ও মাথায় গুরুতর আঘাত রয়েছে। তার অবস্থার অবনতি হওয়ায় দুপুরে উন্নত চিকিৎসার জন্য টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম বলেন, চোর সন্দেহে এভাবে কাউকেই মারধর করে গুরুতর আহত করার কোন আইন নেই। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

পূর্ববর্তী নিবন্ধভারত থেকে কোয়ারেন্টাইন শেষে ফিরলেন ২৩ বাংলাদেশি
পরবর্তী নিবন্ধনগ্ন হয়ে ঘুরছেন মালাইকা