মাগুরায় তিন বছরের কন্যাকে হত্যা করল মা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ: মাগুরায় মাহি নামে ৩ বছরের এক শিশু কন্যাকে তার মা শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শহরের কলেজ পাড়ায় আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। হত্যাকারি মায়ের নাম সুফিয়া বেগম (৩৮)। রবিবার দুপুরে হত্যাকান্ডের বিষয়টি প্রতিবেশীরা মাগুরা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মাহির লাশ উদ্ধার ও অভিযুক্ত মাকে আটক করে।

প্রতিবেশী রিপনা বেগমসহ এলাকার বাসিন্দারা জানান, দুপুর ১টার দিকে ভাড়া বাড়ির ৩য় তলা থেকে সুফিয়া তার মেয়ে মাহিকে মৃত অবস্থায় কোলে নিয়ে নিচে আসে। এ সময় সে প্রতিবেশীদের জানায় তার মেয়ে মারা গেছে। প্রতিবেশীরা তার দিকে এগিয়ে এলে সুফিয়া দৌড়ে ৩য় তলার ঘরে উঠে যায়। পাশাপাশি রান্না ঘরের সিলিন্ডারের গ্যাস লাইনে আগুণ লাগিয়ে ভিতিকর পরিস্থিতি তৈরী করে। এলাকাবাসী এ সময় দমকল বাহিনী ও পুলিশকে খবর দিলে দমকল বাহিনী আগুণ নিয়ন্ত্রণে আনে। সেই সাথে পুলিশ সুফিয়াকে আটক করে মাহির লাশ ঘরের মধ্য থেকে উদ্ধার করে।

প্রতিবেশীরা জানান, ৩ বছর ধরে সুফিয়া ওই বাড়িতে ভাড়া রয়েছে। সুফিয়ার ২ বিয়ে। মাহি দ্বিতীয় পক্ষের একমাত্র কন্যা। দ্বিতীয় স্বামীর নাম মনু মিয়া। মনু মিয়ার সাথে দেড় বছর আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে সুফিয়ার। সুফিয়ার প্রথম স্বামীর নাম আবু তালেব। তার সাথে সুফিয়ার বিচ্ছেদ হয়েছে ৭ বছর। ওই পক্ষে সুফিয়ার দুটি কন্যা সন্তান রয়েছে। তারা বাবা আবু তালেবের সঙ্গে থাকেন।

ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুফিয়ার সাথে কথা বললে সে অকপটে তার মেয়েকে হত্যা করার কথা স্বীকার করে। তবে তার কথাবর্তা কিছুটা অসংলগ্ন মনে হচ্ছিল।

ঘটনাস্থলে থাকা মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, অভিযুক্ত সুফিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে।

পূর্ববর্তী নিবন্ধচীনে কোয়ারেন্টাইন ধসে নিহতের সংখ্যা বেড়ে ১০
পরবর্তী নিবন্ধজয়পুরহাটে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান