ভোরে পূজাকে প্রেমের প্রস্তাব দেন সৌম্য

পপুলার২৪নিউজ ডেস্ক:২০১৯ সালে কিছু দিনের ব্যবধানে বিয়ে করেন বাংলাদেশ জাতীয় দলের একাধিক ক্রিকেটার। সেই সময় সৌম্য সরকারের বিয়ে নিয়েও কথা ওঠে। পরিপ্রেক্ষিতে তিনি জানান, বিয়ের জন্য মানসিক প্রস্তুতি নিচ্ছেন।

অবশেষে নতুন বছর আসতেই সেই সুখবর দেন সাতক্ষীরার ছেলে সৌম্য। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। কনের নাম প্রিয়ন্তী দেবনাথ পূজা। থাকেন খুলনায়। দুই পরিবারের সম্মতিতেই গাঁটছড়া বাঁধছেন তারা।

গেল বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করে এ সুসংবাদ দেন সৌম্য। ছবির ক্যাপশনে ইংরেজিতে লেখেন– কামিং সুন! পরের দিনই আশীর্বাদ সেরে ফেলেন বাঁহাতি ব্যাটসম্যান। পারিবারিক ঐতিহ্য অনুযায়ী, সেই অনুষ্ঠানের সব কার্যক্রম নিষ্পন্ন হয় হরিণের চমড়ার ওপর।

এসব ছবি ভাইরাল হতেই ওঠে বিতর্কের ঝড়। সেই রেশ না কাটতেই গতকাল মঙ্গলবার বিকালে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন সৌম্য। সেখানে নিজেদের প্রেমের গল্প জানিয়েছেন হবু দম্পতি।

সেই ভিডিওতে পূজা বলেন, বোনের সংবর্ধনায় সৌম্য আমাকে প্রেমের প্রস্তাব দেয়। সেটি একদম ভোরে। সে মিষ্টি ছেলে। তার সঙ্গে মাঝেমধ্যে আমার ঝগড়া হয়। মান-অভিমান হয়। তবে কেউই বেশিক্ষণ একে অপরের ওপর রাগ করে থাকতে পারি না। দ্রুত মিটমাট হয়ে যায়।

আর সৌম্য বলেন, পূজা যখনই আসে, আশা করি, আমি তাকে বলব– খুব সুন্দর লাগছে। অনেক ভালো লাগছে। কিন্তু তাকে বলি না আমি, সে এ জিনিসটা নিয়ে সারাক্ষণ আমার সঙ্গে কথা বলতেই থাকে।

বিয়ে উপলক্ষে বিসিবি থেকে ছুটি নিয়েছেন সৌম্য। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে খেলছেন না তিনি।

বুধবারই বিয়ের পিঁড়িতে বসছেন সৌম্য। এদিন মধ্যরাতে সাতপাকে বাঁধা পড়ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে এখন শুধু মালাবদলের অপেক্ষা।

সৌম্যর পারিবারিক সূত্র জানিয়েছে, খুলনা ক্লাব মিলনায়তনে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে। আর আগামী ২৮ ফেব্রুয়ারি রাতে সাতক্ষীরা জেলা শহরের অদূরে বাগানবাড়িতে বউভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাতে দুই হাজার অতিথিকে নিমন্ত্রণ জানানো হয়েছে।

বিয়ে ঘিরে ব্যাটিং অলরাউন্ডারের সাতক্ষীরার বাড়িতে এখন সাজ সাজ রব।

পূর্ববর্তী নিবন্ধস্থলবন্দরে দুর্নীতির বিষয়ে যথাযথ পদক্ষেপ নেব: নৌপ্রতিমন্ত্রী
পরবর্তী নিবন্ধখালেদা জিয়া মুক্তি পাচ্ছেন কিনা জানা যাবে বৃহস্পতিবার