খালেদা জিয়ার সঙ্গে দেখা করে কিছুই বললেন না স্বজনরা

পপুলার২৪নিউজ প্রতিবেদক :দুর্নীতি মামলায় কারাবন্দি হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করেছেন।

শুক্রবার বিকেল তিনটার দিকে খালেদা জিয়ার ছয় স্বজন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে প্রবেশ করেন। সাক্ষাৎ শেষে সাড়ে চারটার সময় বের হন তারা।

এ সময় খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দারের সঙ্গে গণমাধ্যমকর্মীরা কথা বলতে চাইলে তিনি কথা বলতে চাননি।

খালেদা জিয়ার স্বজনদের মধ্যে-শাফিন ইস্কাদার (ভাতিজা), অরনী ইস্কাদার (ভাতিজার স্ত্রী), অভিক ইস্কাদার (ভাতিজা), শাহরিয়া হক (ভাগিনা) কানিজ ফাতিমা (ছোট ভাইয়ের স্ত্রী)

এর আগে গত ১১ ফেব্রুয়ারি বেগম জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেন।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ মামলায় প্রথমে তার ৫ বছরের কারাদণ্ড হলেও পরবর্তীতে উচ্চ আদালত তার শাস্তি বাড়িয়ে ১০ বছর করে। অন্যদিকে, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলাতেও তার সাত বছরের কারাদণ্ড হয়। বর্তমানে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে তাকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেলে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মোট মামলার সংখ্যা ৩৩টি।

পূর্ববর্তী নিবন্ধবাংলা ভাষা বাঙালির রক্তের সঙ্গে মিশে আছে: মোস্তাফা জব্বার
পরবর্তী নিবন্ধকরোনা আক্রান্তদের সেবায় বিয়ে স্থগিত করা চিকিৎসকের মৃত্যু