সাংবাদিকের ওপর হামলায় ফুটেজ দেখে ব্যবস্থা : র‌্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক:ভিডিও ফুটেজ দেখে আহত সাংবাদিক সুমনের ওপর হামলাকারীদের শনাক্ত করে ব্যাবস্থা নেয়ার আশ্বাস দিলেন র‍্যাব ডিজি।।

শনিবার দুপুর আড়াইটায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক সুমনকে দেখতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন র‌্যাব মহাপরিচালক।

বেনজীর আহমেদ সাংবাদিকদের বলেন, জাফরাবাদ এলাকায় কাউন্সিলরদের সমর্থক গোষ্ঠীর হামলায় আহত হয়েছে সুমন। এমনটি শোনার পরই তাকে দেখতে আসি।

তিনি বলেন, ক্রাইম রিপোর্টার এবং আমাদের একই রকম শঙ্কা থাকে। অনেক সময় হতাহতের ঘটনাও ঘটে। আমি তাকে দেখেছি এবং তার সঙ্গে কথা বলেছি। আল্লাহর রহমতে তিনি ভালো আছেন। তার মাথায় সিটিস্ক্যান করা হয়েছে সেটির রিপোর্টও ভালো আছে। আশা করছি তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন।

হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। হামলার ঘটনার ভিডিও ফুটেজ যেহেতু আছে সেই ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এ সময় ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড এলাকার সাদেক খান রোডে দায়িত্ব পালনকালে অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজের রিপোর্টার মোস্তাফিজুর রহমান সুমনকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

পূর্ববর্তী নিবন্ধদুই সিটির ভোট গ্রহন শেষ, গননা শুরু
পরবর্তী নিবন্ধনৌকার পক্ষে নগরবাসী রায় দেবেন : তাপস