বাড়িতে ঢুকে মাকে খুন, বাঁচাতে গেলে মেয়েকেও হত্যার হুমকি

পপুলার২৪নিউজ ডেস্ক: মানিকগঞ্জ শহরে ডুপ্লেক্স বাড়িতে তিন দুর্বৃত্ত বাড়ির ভেতর প্রবেশ করেন। এর পর তারা ওই নারীকে ঘরে খাটের ওপর শ্বাসরোধ করে হত্যা করেন। এ সময় মাকে বাঁচাতে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে মেয়েকে হাত-পা বেঁধে রেখে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

বুধবার সকাল পৌনে ১০টার দিকে উপজেলার দক্ষিণ সেওতা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মাহমুদা বেগম (৪৫)। তিনি একই এলাকার জহিরুল ইসলামের স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানান, নিহত গৃহবধূ তার পরিবার নিয়ে উপজেলার দক্ষিণ সেওতা এলাকার পাঁচতলা ভবনের দোতলার ডুপ্লেক্সে থাকতেন।

পরিবারের দাবি, সকাল পৌনে ১০টার দিকে তিন যুবক বাড়ির ভেতর প্রবেশ করেন। এ সময় তারা ওই নারীকে ঘরে খাটের ওপর শ্বাসরোধ করে হত্যা করেন। ঘটনা টের পেয়ে তার মেয়ে জোৎতি (২০) টয়লেট থেকে বের হয়ে মাকে বাঁচাতে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে মেয়েকে অন্যেরা হাত-পা বেঁধে রাখে এবং তাকেও মেরে ফেলার হুমকি দেয়।

এর পর দুর্বৃত্তরা হত্যা নিশ্চিত করে দ্রুত পালিয়ে যায়। এ সময় গৃহকর্তা জহিরুল ইসলাম ওই ভবনের ৫ম তলার ছাদে কবুতরকে খাবার দিচ্ছিলেন।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, হত্যাকাণ্ডটি পরিকল্পিত। কিন্তু কারণ এখনও জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিজয়ী হলে যত্রতত্র পোস্টার লাগাতে দেব না: আতিক
পরবর্তী নিবন্ধহারপিক খেয়ে এমপিপুত্রের আত্মহত্যার চেষ্টা