ওয়াটসন-নাঈমের ব্যাটিং তাণ্ডবে রংপুরের ১৯৯

শেন ওয়াটসন ও মোহাম্মদ নাঈম শেখের ব্যাটিং তাণ্ডবে ১৯৯ রানের পাহাড় গড়েছে রংপুর রেঞ্জার্স। জয় পেতে হলে সিলেট থান্ডার্সকে ২০০ রান করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি সপ্তম আসরের ৩২তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে রংপুর।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক দলের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরু থেকেই তাণ্ডব শুরু করেন মোহাম্মদ নাঈম শেখ। রংপুরের অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান শেন ওয়াটসনকে সঙ্গে নিয়ে উদ্বোধনীতে ৮.৩ ওভারে ৭৭ রানের জুটি গড়েন নাঈম।

৩৩ বলে সাতটি চার ও এক ছক্কায় ৪২ রান করতেই মনির হোসেনের স্পিনে বিভ্রান্ত হয়ে সাজঘরে ফেরেন জাতীয় দলের তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম। এর আগের তিন ম্যাচে ২৭, ৫৫ ও ৩৮* রানের ইনিংস খেলেছেন রংপুরের এ ওপেনার।

নাঈম আউট হওয়ার পর ব্যাটিং তাণ্ডব অব্যাহত রাখেন শেন ওয়াটসন। চলতি বিপিএলে আগের চার খেলায় যথাক্রমে ৫, ১, ৭ ও ২ রানে আউট হওয়া এ অস্ট্রেলিয়ান এদিন ব্যাটিং ঝলক দেখান। ৩৬ বল খেলে ৬টি চার ও ৫টি ছক্কায় ৬৮ রান করে ফেরেন শেন ওয়াটসন। ইনিংসের একিবারে শেষ মুহূর্তে মাত্র ৮ বলে এক চার ও এক ছক্কায় ফজলে হামুদ ১৬ রান করলে রংপুরের স্কোর দাঁড়ায় ১৯৯/৫।

সংক্ষিপ্ত স্কোর

রংপুর রেঞ্জার্স: ২০ ওভারে ১৯৯/৫ (ওয়াটসন ৬৮, নাঈম ৪২, ডেলপোর্ট ২৫, মোহাম্মদ নবী ২৩, ফজলে মাহমুদ ১৬*, লুইস গ্রেগরি ১৫; এবাদত হোসেন ২/৩০)।

পূর্ববর্তী নিবন্ধইরানের একটি হত্যাকাণ্ডে পাল্টে গেল মধ্যপ্রাচ্যের চিত্র
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত