তামিম-মেহেদীর ব্যাটে ঢাকার জয়

নিজস্ব প্রতিবেদক: একদিকে তামিম ইকবাল, অন্যদিকে বোলার থেকে রীতিমত টপ অর্ডার ব্যাটসম্যান হয়ে যাওয়া মেহেদী হাসান- এই দু’জন দাঁড়িয়ে যাওয়ার পর করার কিছুই ছিল না সিলেট থান্ডারের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের।

১৭৫ রানের মোটামুটি বিশাল লক্ষ্য বেধে দেয়ার পরও দ্বিতীয় জয় নিয়ে মাঠ ছাড়তে পারলো না সিলেট। উল্টো ৯ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়লে তামিম-মাশরাফির ঢাকা প্লাটুন।

আগের ম্যাচেও মেহেদী হাসানের দুরন্ত ব্যাটে কুমিল্লা ওয়ারিয়র্সকে হারিয়েছিল ঢাকা প্লাটুন। ৫৯ রান করেছিলেন মেহেদী। তামিম ইকবাল করেছিলেন ৩৪ রান। আজ সিলেটের বিপক্ষে ৫৬ রান করে মেহেদী হাসান আউট হয়ে গেলেও তামিম ইকবাল ছিলেন অপরাজিত। ৪৯ বলে ৬০ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জয় এনে দেন তিনি।

তামিম ইকবালের ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি এবং ২টি ছক্কার মার। মেহেদী হাসানের ২৮ বলে খেলা ৫৬ রানের টর্নেডো ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে সিলেট। জনসন চার্লসের দুর্ধর্ষ ব্যাটিংয়ের ওপর ভর করে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান তোলে সিলেট থান্ডার।

৪৫ বলে ৩ বাউন্ডারি এবং ৮ ছক্কায় ৭৩ রানের ইনিংস খেলেন চার্লস। মোহাম্মদ মিঠুন ৩১ বলে ৪৯ রানে অপরাজিত থাকেন। এছাড়া শেরফানে রাদারফোর্ড ২৮ বলে অপরাহিত থাকেন ৩৮ রানে।

৫৬ রান করে মেহেদী হাসান আউট হয়ে যাওয়ার পর ঢাকার জয়ের বাকি কাজ শেষ করেন তামিম ইকবাল এবং জাকের আলি। তামিম ৬০ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে জাকের আলি অপরাজিত থাকেন ১১ বলে ২২ রানে।

পূর্ববর্তী নিবন্ধযথাযোগ্য মর্যাদায় বীরকন্যা মুক্তিযোদ্ধা খঞ্জনীর দাফন সম্পন্ন
পরবর্তী নিবন্ধসোনালী ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সভা অনুষ্ঠিত