দেশের মানুষ এখন আর শান্তিতে নেই : আব্বাস

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস বলেছেন, “বর্তমান সরকার গণতন্ত্রকে ধংস করেছেন। দেশে আজ প্রতিটি ক্ষেত্রে অস্থিরতা চলছে, মানুষ এখন আর শান্তিতে নেই। ”

আজ সকালে বরিশালে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে মীর্জা আব্বাস আরও বলেন, “আজ বর্তমান সরকার আমাদের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে কারাগারে আটকে রেখেছে। আমরা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই।”

সাবেক এই মন্ত্রী বলেন, এদেশে জিয়াউর রহমান বাকশাল থেকে মুক্ত করে গণতন্ত্র সহ বহুদলীয় রাজনীতি প্রতিষ্ঠা করেছিল বলেই আজ আওয়ামীলীগ সক্ষমতায় এসেছে।

আওয়ামীলীগ এমন একটি দল যারা ভোটের আগের রাতে নির্বাচিত হয়ে যায়। যে ভোট হয়েছে তা এদেশের জনগনের চোখে পড়ে না।

আওয়ামীলীগ লুঠপাটের এমন কায়দা-কৌশল জানে সয়ং আল্লাহ পাক নিজেও জানে না। তারা আজ সেন্ডিকেটের মাধ্যমে দেশের সম্পদ লুটের সম্পদে পরিনত করেছে।

মির্জা আব্বাস আরও বলেন, পাকিস্তানের পেঁয়াজ আওয়ামীলীগ আনলে কোন দোষ নাই আর আমরা কথা বললে দোষ হয়ে যায়।

এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলাদলের সভানেত্রী আফরোজা আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, বরিশাল জেলা (উত্তর) বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার প্রমুখ।

সমাবেশে বরিশাল জেলা বিভিন্ন উপজেলা ও মহানগরের বিভিন্ন ওয়ার্ড বিএনপি এবং অংশ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই সমাবেশস্থল ও তার আশপাশের এলাকায় ব্যবপক নিরাপত্তা জোরদার করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধকার রেসিংয়ে অংশ নিলেন সৌদি তরুণী
পরবর্তী নিবন্ধহৃদরোগে আক্রান্ত হয়ে শুটিংয়েই পড়ে গেলেন অভিনেত্রী