এনসিসি ব্যাংক এর চাঁপাইনবাবগঞ্জ শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:
আধুনিক ও প্রযুক্তি নির্ভর ব্যাংকিং এবং উন্নততর গ্রাহক সেবা প্রদানের প্রত্যয়ে চাঁপাইনবাবগঞ্জ এ এনসিসি ব্যাংক এর ১১৮ তম শাখা আজ (বৃহস্পতিবার, ০৭/১১/২০১৯) কার্যক্রম শুরু করেছে। ব্যাংকের চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির কার্যক্রম আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক ও সাবেক ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার।
অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি আলহাজ্জ্ব মোঃ এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ সরকারী কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডঃ শংকর কুমাড় কুন্ড, এনসিসি ব্যাংকের মার্কেটিং ও শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার এবং মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে মোঃ নূরুন নেওয়াজ সেলিম বলেন, বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি ব্যাংকিং সেক্টর। দারিদ্র বিমোচন, আর্থ-সামাজিক উন্নয়ন ও ব্যবসা-বাণিজ্য উন্নয়নে ব্যাংকিং সেক্টরের অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সামগ্রিক উন্নয়নের কথা চিন্তা করে এনসিসি ব্যাংক এর শাখার কার্যক্রম সম্প্রসারিত করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ এ আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক নতুন শাখা চালু করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, বিশ্বায়নের এই যুগে আধুনিক প্রযুক্তির যথাযথ ব্যবহার করে উন্নততর গ্রাহক সেবা প্রদানে এনসিসি ব্যাংক অগ্রাধিকার দিয়ে থাকে। ব্যাংকের আধুনিক ও সময়োপযোগী কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত হওয়ার জন্য তিনি এলাকার জনগণের প্রতি আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন, চাঁপাইনবাবগঞ্জ শাখা অত্র এলাকার কৃষি, অবকাঠামো, শিল্পখাতসহ ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে। পরিশেষে তিনি ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

 

পূর্ববর্তী নিবন্ধবরিশালে সাউথ বাংলা ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন
পরবর্তী নিবন্ধদুই মেয়াদে সরকারি চাকরি পেয়েছেন ৭ লাখ ২৮ হাজার ৪৬ জন