সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে বিদায় ও নবাগত ওসির মতবিনিময় অনুষ্টিত

বাবুল মিয়া বাবলা,সীতাকুন্ড,চট্টগ্রামঃ

সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে বিদায় ও নবাগত ওসির মতবিনিময় অনুষ্ঠান উপজেলা সুপার মার্কেট প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় মতবিনিময় সভায় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় মতবিনময়কালে বিদায় ওসি মোঃ দেলওয়ার হোসেন বলেন, মাত্র দেড় বছর হলো সীতাকুণ্ড থানায় যোগদান করেছি। অতি অল্প সময়ের মধ্যে সীতাকুণ্ড প্রেসক্লাবের কর্মরত সকল সাংবাদিকদের সাথে এক গভীর সম্পর্ক গড়ে উঠে আমার। কোনো সময় সাংবাদিকদের সাথে মতানৈক্য হয়নি। প্রেসক্লাব নেতৃবৃন্দ সবাই অনেক আন্তরিক। এখানে এসে সাংবাদিকদের কাছ থেকে অনেক সহযোগীতা ও ভালোবাসা পেয়েছি। যা ভুলার মত নয়। সন্ত্রাস,মাদক,জঙ্গী ও অপরাধ দমনে প্রাণ দিয়ে চেষ্টা করছি। সাংবাদিকসহ সবার সহযোগীতায় সফলও হয়েছি আমি।
তিনি আরো বলেন,এমন কোন দিন নেই দেশের জাতীয় ও স্থানীয় পত্রিকায় সীতাকুণ্ড সংবাদ প্রকাশিত হচ্ছেনা। ইতিবাচক-নেতিবাচক সব ধরনের সংবাদের মাধ্যমে প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সামাজিক উন্নয়নে যে ভূমিকা রেখে আসছে তা সত্যিই প্রশংসার দাবীদার। অনুষ্ঠানে নবাগত ওসি মোঃ ফিরোজ হোসেন মোল্লা বলেন,সীতাকুণ্ড থানায় দায়িত্ব পালনে বেগমগঞ্জ থেকে এসেছি আমি। তাই প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগীতা চাই। আপনাদের সাথে নিয়ে অপরাধ দমনের লক্ষ্যে কাজ করে যাবো। সবাই আন্তরিক হলে যে কোনো সমস্যা ও অপরাধ দমনে অনেক সহজ হবে। যতদিন দায়িত্ব পালন করবো ততদিন অকারণে কেউ হয়রানীর শিকার হবে না এটা আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত উল্লাহ, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি এম সেকান্দর হোসাইন, থানার সেকেন্ড অফিসার মোঃ রাশেদুজ্জামান,সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরী,মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, বর্তমান সহ-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন অনিক, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, অর্থ সম্পাদক সবুজ শর্মা শাকিল,কল্যাণ ট্রাস্টের অর্থ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন, প্রচার ও প্রকশনা সম্পাদক সাইফুল মাহমুদ,দপ্তর সম্পাদক আবুল খায়েরসহ ক্লাবের সকল সদস্যবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধবরগুনায় মসজিদে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ
পরবর্তী নিবন্ধদেশে ফিরেছেন রাষ্ট্রপতি