মেজ্জান ও পেটো ডাকায় ঘুষি মেরে ছাত্রের চোঁখ ফুলিয়ে দিল দপ্তরি 

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :
মেজ্জান ও পেটো ডাকায় ফটিকছড়ির হাইদছকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর এক ছাত্রকে
ঘুষি মেরে চোঁখ ফুলিয়ে দিল ঐ বিদ্যালয়ের ইমরান চৌধুরী নামে এক পিয়ন। পিয়নের হাতে আহত ছাত্রের নাম আকবর হোসেন (রবিন)। সে পূর্ব হাইদছকিয়া খালাচির বাড়ির মৃত মজাহারুল ইসলামের ছেলে।
গত ২২ শে অক্টোবর সাড়ে ১১ টায় গনিত ক্লাশ শেষে নবম শ্রেনীর কক্ষে এই ঘটনা ঘটে।
চক্ষু হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ঐ ছাত্রকে বাড়ীতে নিয়ে আসা হয়েছে। উক্ত ছাত্রের চোঁখের অবস্থা সপ্তাখানেকের মধ্যে উন্নতি না হলে চোঁখ অপারেশন করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক।
রবিন জানান, গনিত ক্লাশ শেষে তার ক্লাশমেট অভিকে মেজবান ও পেটো বলে ডাকায় ৬ষ্ট শ্রেনী থেকে পিয়ন ইমরান চৌধুরী তাদের ক্লাশে ডুকে তার শার্টের কলার ধরে মাথায় ও ডান চোঁখে ঘুষি মারে। এছাড়াও অফিসে নিয়ে গিয়ে তাকে বেত দিয়ে বেদড়ক মারধর করে।
পরে সেখান থেকে তাকে নগরীর চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় রেশ ধরে ২৪ শে অক্টোবর সব ধরনের ক্লাশ বর্জন করেছেন স্কুলের শিক্ষার্থীরা। এ সময় তারা অভিযুক্ত পিয়ন ইমরান চৌধুরীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক এবিএম গোলাম নুর জানান, এটা গর্হিত একটি ঘটনা। এই ঘটনার পর তিনি পিয়ন ইমরানকে বকাঝকা করাসহ তাকে সাময়িকভাবে বহিস্কার করেছেন। এছাড়াও তিনি আহত ছাত্র রবিনের জন্য দুঃখ প্রকাশ করাসহ ম্যানেজিং কমিটির সভাপতি আসলে উক্ত পিয়নের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।
পূর্ববর্তী নিবন্ধভোলার ঘটনা গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধনেত্রী চান ফ্রেশ ব্লাড : ওবায়দুল কাদের