গোপালগঞ্জে বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতি

মেহের মামুন, (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের মুকসুদপুরে বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় ২ জন আহত হয়েছেন। গ্রামবাসী ধাওয়া করে এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহাড়া গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে বলে অভিযোগ করেছে ক্ষতিগ্রস্তরা। বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির জামাতা মো. আহসান মুন্সি জানান, গতরাতে (সোমবার দিবাগত রাতে) অস্ত্রধারী এক দল ডাকাত আমার শ্বশুরবাড়িতে গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর রাম দা আমার শাশুড়ির গলায় ধরে ঘরের সবাইকে জিম্মি করে ফেলে। তারা ঘরে থাকা আড়াই লাখ টাকা, প্রায় ৮ ভরি স্বর্ণসহ অন্যান্ন মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতরা পালিয়ে পাওয়ার সময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী ধাওয়া করে হাসান আলি নামে এক ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে মুকসুদপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

ডাকাতির সময় ডাকাতের আক্রমণে বিজিবি সদস্য লিয়াকত আলী মুন্সির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহমেদ রিয়াজ লিমন আহত হয়। তাদের চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আটক ডাকাত হাসান আলী ফরিদপুর জেলার কোতোয়ালি থানার রগুনাথপুর গ্রামের বাবর আলীর ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তরা টাকা এবং মালামাল লুটের যে অভিযোগ করছে । যে ডাকাত ধরা পড়েছে সে স্বীকার করেছে যে তারা কিছু মালামাল নিয়েছে। আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধ চট্টগ্রাম ইসলামিয়া কলেজের অবৈধ কমিটি বাতিল চেয়ে সংবাদ সম্মেলন
পরবর্তী নিবন্ধরাজশাহীতে স্কুল ব্যাংকিং কনফারেন্স ও র‌্যালি অনুষ্ঠিত