ঢাকার নিউমার্কেটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৭তম শাখার শুভ উদ্বোধন

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

 

ঢাকার নিউমার্কেটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ২১ অক্টোবর, সোমবার ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের পরিাচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, শাহজালাল ইসলামী ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, মাল্টিপ্লান শপিং সেন্টারের সাধারণ সম্পাদক সুব্রত সাহা, চিশতিয়া সুপার মার্কেটের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন, নিউ চিশতিয়া সুপার মার্কেটের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসাইন। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এআইবিএল ঢাকা সেন্ট্রাল জোনের হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মনির আহমেদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ আবু জাফর অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
ব্যাংকের পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিসেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

 

পূর্ববর্তী নিবন্ধ৫ বছরের সাজায় কারাগারে বিএনপির এমপি হারুন
পরবর্তী নিবন্ধযে ১১ দফা দাবিতে ধর্মঘটে ক্রিকেটাররা