বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

বগুড়ার শেরপুর কলেজ রোডে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সোয়া ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এছাড়া একই উপজেলার উলিপুরে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় মারা গেছেন এক নারী ।

জানা গেছে, বগুড়া থেকে কলা নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫) ঢাকা যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে রড নিয়ে বগুড়ার দিকে আসা অপর একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ২২-৮২৬৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকাগামী ট্রাকের ২ জন এবং বগুড়াগামী ট্রাকের ১ জন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ঢাকা থেকে আসা আরেকটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দিলে আরও ৩ জন আহত হন। পরে পুলিশ তাদেরকে উদ্ধার করে দ্রুত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।

নিহতদের মধ্যে দু’জনের মৃতদেহ কুন্দারহাট পুলিশ ফাঁড়িতে এবং অপর মৃতদেহটি শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। তাদের একজন লালমনিরহাটের কালিগঞ্জ থানার কাকিনা গ্রামের খয়ের উদ্দিনের ছেলে হাফিজুল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অপর দুইজনের নাম-ঠিকানা সংগ্রহ করা হচ্ছে। বগুড়া শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে গৃহবধূ আমেনা খাতুন শিশুসন্তানকে স্কুলের গাড়িতে তুলে দিতে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মহাসড়কের হাজীপুর এলাকায় যান। তিনি বাচ্চাকে গাড়িতে তুলে দিয়ে বাড়ি ফেরার জন্য মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন।

এ সময় ঢাকা ছেড়ে আসা বগুড়াগামী শ্যামলী পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ এসআই কাজল কুমার নন্দী জানান, দুর্ঘটনায় নিহত অপর চালক ও হেলপারের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধমিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির ছেলে মারা গেছেন
পরবর্তী নিবন্ধমোহাম্মদপুরে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত