নরসিংদীর পলাশে অবৈধ সিএনজি ষ্ট্যান্ড উচ্ছেদ করলো পুলিশ

আহমেদ জিয়া, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশ উপজেলার শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত শহীদ ময়েজ উদ্দিন সেতুতে সিএনজি চালিত অটোরিক্সার অবৈধ ষ্ট্যান্ড উচ্ছেদ করেছে পুলিশ।

বৃস্পতিবার (২৯ আগষ্ট) বিকালে ষ্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়। পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় অবস্থিত এই সেতুটিতে অবৈধ ষ্ট্যান্ড বসিয়ে প্রতিদিন দুই শতাধিক সিএনজি চালিত অটোরিক্সা থেকে দৈনিক ৫০ টাকা করে চাদা আদায় করে আসছিল একটি প্রভাবশালী মহল।

বৃস্পতিবার বিকেলে ওই সেতুর ওপরে থাকা অবৈধ সিএনজি ষ্ট্যান্ডটি উচ্ছেদ করে দেওয়া হয়। এছাড়াও চাদার টাকা আদায়ের জন্য সেতুটির ওপর নির্মিত অস্থায়ী ঘড়টিও ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। তবে ঘটনাস্থল থেকে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, অভিযান চালিয়ে সেতুর ওপরে বসানো অবৈধ সিএনজি ষ্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়। তাছাড়া ওই সেতুর ওপর নির্মিত ঘরটিও ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে। তবে এর সাথে জড়িত কাউকে পাওয়া যায়নি। তিনি আরও বলেন, শুধু ঘোড়াশালের শহীদ ময়েজ উদ্দিন সেতুতেই নয়, পলাশ থানাধীন সবগুলো সিএনজি ষ্ট্যান্ড থেকে যদি কেউ চাদার টাকা আদায় করে তাহলে সংবাদ পাওয়া মাএ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধবৌদ্ধ ভিক্ষু হত্যার প্রতিবাদে চট্টগ্রামে বৌদ্ধদের মানববন্ধন 
পরবর্তী নিবন্ধপ্রতারণার মামলায় নারী পুলিশ সদস্য কারাগারে