আগুন দিয়ে ঝড় তুললেন দিলবার কন্যা

কখনো মিউজিক ভিডিও, কখনো আইটেম সং, কখনো রিমেক গান দিয়ে ঝড় তুলেই চলেছেন নোরা ফাতেহি। বিশেষ করে তার ‘বেলি ড্যান্স’ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। ২৬ বছর বয়সি কানাডায় জন্ম নেয়া মরক্ক বংশোদ্ভূত নৃত্যশিল্পী, মডেল এবং অভিনেত্রী নোরা ফাতেহি হিন্দি, ইংরেজি, ফরাসি আর আরবি ভাষাও জানেন।

‘রোর : টাইগার্স অফ দ্য সুন্দরবনস’ ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্রে পথচলা শুরু হয় তার। তবে এই ছবি দিয়ে জনপ্রিয়তা পাননি তিনি। পরে বেশকিছু সিনেমায় আইটেম গানে নেচে জনপ্রিয়তা পান৷ ‘কিক’ ও ‘বাহুবলি’র মতো বড় বাজেটের ছবিতেও কাজ করেছেন।

নোরা ফাতেহি সব চেয়ে বেশি আলোচনায় আসেন জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে। এরপর দিলবারকন্যা নাম হয়ে যায় তার। এবার জন আব্রাহামের ‘বাটলা হাউস’ এর নতুন রিমেক নিয়ে হাজির হতে যাচ্ছেন নোরা।

বলিউডের হিট গান ‘ও সাকি সাকি’র নতুন ভার্সনে আগুন জ্বালিয়েছেন নোরা ফাতেহি। গানটির নতুন রূপ দিয়েছেন তানিশক বাগচি। কণ্ঠ দিয়েছেন নেহা কক্কর ও তুলসী কুমার। এরই মধ্যে গানটি মুক্তি পেয়েছে। আগুন নিয়ে নেচেছেন নোরা।

‘ও সাকি সাকি’-তে নাচার আগে বেশ পরিশ্রম করতে হয়েছে এই অভিনেত্রীকে । আর এর জন্য প্রশিক্ষণও নিয়েছেন। রপ্ত করেছেন নাচের নানা ভঙ্গি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রশিক্ষণের ভিডিও শেয়ার করেছেন নোরা ফাতেহি। ভিডিওটি দেখে হতবাক নোরার ভক্তরা। দুই হাতে আগুন দিয়েও দারুণ নাচ করা যায় নোরা যেনো সেটাই দেখালেন।

Nora Fatehi

@Norafatehi

This was literally a day before the shoot of and I had only 2 days to learn Fire dancing but, I’ve learnt a new skill now and im really proud of myself! Never say I CANT always say I Will… thats been my motto since day 1!@emmayentertain @nikkhiladvani @TSeries

Embedded video

331 people are talking about this

 

পূর্ববর্তী নিবন্ধভেঙে গেল অভিনেত্রী দিয়া মির্জার সংসার
পরবর্তী নিবন্ধনরসিংদীতে ২১ ডেঙ্গু রোগী শনাক্ত জেলাজুড়ে ডেঙ্গু আতঙ্ক