নাজিরহাট পৌরসভায় ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :

ফটিকছড়ির নাজিরহাট পৌরসভায় পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক কারবারীকে গ্রেফতার করে।

২১ পিস ইয়াবাসহ আবু নাহিদ চৌধুরী (৩০), ২৫ লিটার দেশীয় তৈরি মদসহ (চোলাইমদ) মোঃ মাহবুবুল আলম (৫৫) কে গ্রেপ্তার করে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গতকাল ২৪ শে জুলাই বুধবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় শেভরণ হাসপাতালের সামনে থেকে ইয়াবা ব্যবসায়ী নাহিদকে গ্রেফতার করে। পুলিশ এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে ২১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

সে হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের এনায়েতপুর গ্রামের রমজান আলী চৌধুরী বাড়ীর মোঃ ইউসুফ চৌধুরীর পুত্র।

তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। মামলা নং- (২০) ২৪/০৭/২০১ইং। আসামিকে আজ আইনি প্রক্রিয়া শেষে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

অন্যদিকে গত জুলাই ২২ নাজিরহাট পৌরসভার কুম্ভারপাড়া কবির মেম্বার বাড়ীর আসামীর নিজ বসত ঘরে থেকে ২৫ লিটার বাংলা মদসহ মোঃ মাহবুবুল আলম (৫৫)কে গ্রেফতার পুলিশ । সে কুম্ভারপাড়া এলাকার কবির মেম্বার বাড়ীর-মৃত ছিদ্দিক আহমদ এর ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। মামলা নং-১৬, তারিখ-২২/০৭/২০১৯ইং।

এলাকাবাসী জানান কুম্ভারপাড়া এলাকার মাহবুবুল আলমকে পুলিশ অনেক বার গ্রেফতার করে, আদালত থেকে জামিনে বের হয়ে আবারো মাদক ব্যবসা শুরু করে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার বলেন, নাজিরাহাট পৌরসভার পৃথক এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করে পুলিশ। আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাতাসে উড়লো শিল্পা শেঠির পোশাক
পরবর্তী নিবন্ধরিয়াজের বাড়িতে লাভলুর ডাকাতি