‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রস্তুতি শুরু

পপুলার২৪নিউজ প্রতিবেদক :
টানা তৃতীয়বারের মতো সুন্দরীদের সবেচেয়ে কাঙ্ক্ষিত আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে বাংলাদেশ। আর সেই লক্ষ্যে যাছাই বাছাই পর্ব শুরুর মধ্য দিয়ে বাংলাদেশের প্রতিনিধি খোঁজার আনুষ্ঠানিকতা শুরু করেছে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। গণমাধ্যমকে এমনটাই জানালেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার স্বপন চৌধুরী।
সোমবার দুপুরে তিনি জানান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর কার্যক্রম অনেকদূর এগিয়ে গেছে। এ মাসের শেষ দিকেই আনুষ্ঠানিকভাবে সব শুরু হবে।
তিনি জানান, ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধি খুঁজতেই কাজ করছি আমরা। এবার যাচাই বাছাইয়ের প্রক্রিয়া এবং কারা বিচারক থাকছেন এ বিষয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।
আগামী ২০ নভেম্বর থেকে শুরু হওয়া লন্ডন শহরে বসবে বিশ্বের জমকালো আসর ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’। ১৪ ডিসেম্বর গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে পর্দা নামবে এই আসরের।
২০১৭ সাল থেকে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার জন্য বাংলাদেশের প্রতিনিধি নির্বাচনের কাজটি করছে অন্তর শোবিজ। ২০১৭ সালে জেসিয়া ইসলাম ও ২০১৮ সালে জান্নাতুল ফেরদৌস ঐশী বিশ্বসুন্দরীর মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।
সর্বশেষ ‘মিস ওয়ার্ল্ড’-এর অনুষ্ঠানে ইতিহাস গড়েন বাংলাদেশের ঐশী। প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড’-এর সম্ভাবনাও তৈরী করেছিলেন তিনি। হেড টু হেড চ্যালেঞ্জে ২ দশমিক ২ বিলিয়ন ভিউ এবং ২০ মিলিয়ন মানুষের ভোট নেওয়া হয়। যেখানে ২০ জন প্রতিযোগীর প্রত্যেকে ৯০ সেকেন্ড সময়ের মধ্যে বিচারকদের জানিয়েছেন তাঁদের স্বপ্ন আর ইচ্ছার কথা। ঐশীর স্বপ্ন আর ইচ্ছার কথা শুনে বিচারকেরা মুগ্ধ হন। বিভিন্ন দেশের প্রতিযোগীদের হারিয়ে সেরা ৩০ জনের মধ্যে ছিলো ঐশীর অবস্থান।

 

পূর্ববর্তী নিবন্ধচোখের জলে প্রিয় নেতাকে বিদায় জানাল রংপুরবাসী
পরবর্তী নিবন্ধমুক্তি পাচ্ছে ‘জোকার’