ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব এ পুরুষ একক এ সাঈদ শিপন চ্যাম্পিয়ন

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন এর পৃষ্ঠপোষকতায় ওয়ালটন- ডিআরইউ ক্রীড়া উৎসব- ২০১৯ এর ক্যারম (পুরুষ) এককে চ্যাম্পিয়ন হয়েছে অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজ ২৪ ডটকমের সাঈদ শিপন। ডিআরইউ প্রাঙ্গণে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে সাঈদ শিপন ২-০ সেটে দৈনিক নয়াদিগন্তের জসিমউদ্দিন রানাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন এবং সাধারণ সম্পাদক কবির আহমেদ খান উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন। এসময় ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যান সম্পাদক কাওসার আজম, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, ক্রীড়া উৎসবের প্রধান সমন্বয়ক ও সাবেক ক্রীড়া সম্পাদক বদরুল আলম চৌধুরী খোকন এবং খেলা পরিচালনা কমিটির আহবায়ক ও সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।
এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে। ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান ক্যারম প্রতিযোগিতা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় অংশগ্রহনকারী সদস্যদের ধন্যবাদ জানান।

পূর্ববর্তী নিবন্ধওমান প্রবাসীদের দু:সময়ের বন্ধু ফটিকছড়ির মাসুদ করিম
পরবর্তী নিবন্ধগ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ৭ জুলাই হরতাল