নতুন হাঁসের খামার গড়ার জন্য নেত্রকোণার আবুল কাশেমের পাশে দাঁড়ালেন গোপালগঞ্জের ছাত্রলীগ নেতা

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ছাবিলা গ্রামের শারীরিক প্রতিবন্ধি আবুল কাশেমের পাশে দাঁড়ালেন গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নিউটন মোল্লা।
বৃহস্পতিবার দুপুরে এই ছাত্রলীগ নেতা এক’শ হাঁস কেনার জন্য তার বিকাশ একাউন্ট ০১৯১১১১০৬৫৯ নম্বরে দশ হাজার টাকা সহায়তা পাঠিয়েছেন।

গত ৯ জুন রোববার শারীরিক প্রতিবন্ধি আবুল কাশেমের আট শতাধিক হাঁস মেরে ফেলে র্দূর্বত্তরা। পুনরায় যাতে তিনি হাঁসের খামার গড়ে তুলতে পারেন এ জন্য অর্থ সহায়তা করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী নেতা-কর্মিদের কাছে আহবান জানান। কেন্দ্রীয ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানীর আহবানে সাড়া দিয়ে আবুল কাশেমকে তিনি এ অর্থ সহায়তা পাঠিয়েছেন বলে জানান এই ছাত্রলীগ নেতা।

গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নিউটন মোল্লা বলেন, আবুল কাশেম একজন শারীরিক প্রতিবন্ধী। তার খামারের আট শতাধিক হাঁস মেরে ফেলায় তার অপূরণীয় ক্ষতি হয়েছে। তার ক্ষতি পূষিয়ে নেওয়ার জন্য ও নতুন খামার গড়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানী আহবান জানিয়েছেন। তাঁর আহবানে সাড়া দিয়ে তিনি আবুল কাশেমকে এক’শ হাঁস কেনার জন্য তার বিকাশ একাউন্টে দশ হাজার টাকা পাঠিয়েছেন। আর এই সহায়তা করতে পেরে তিনি অনেক অনেক খুশি হয়েছেন বলে জানান।

আবুল কাশেম মোল্লা জানিয়েছেন, গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক নিউটন মোল্লা আমাকে এক’শ হাঁস কেনার অর্থ সহায়তা পাঠিয়েছেন এতে আমি অনেক খুশি হয়েছি। আমি দোয়া করি উনি যেন আরও অনেক বড় হন এবং গরীব, দুঃখি-কাঙালের সহায়তা করতে পারেন। আর উনার পাঠানো টাকা দিয়ে তিনি হাঁস কিনে পুনরায় খামারটি চালু করবেন বলে জানান।

 

পূর্ববর্তী নিবন্ধড. শিরীন চবির ভারপ্রাপ্ত উপাচার্য
পরবর্তী নিবন্ধএবারের বাজেট জনকল্যাণমুলক বাজেট বললেন বিজিএমইএ সভাপতি