ইসির মাঠ পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ঐক্য পরিষদ গঠিত


নিজস্ব প্রতিবেদক: নির্বাচন কমিশন সচিবালয়ের মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের ১১১ সদস্য বিশিষ্ট ঐক্য পরিষদ গঠণ করা হয়েছে। নতুন এ কমিটির সভাপতি জীবন ইবনে মাসুদ এবং রকিব হোসেনকে মহাসচিব নির্বাচিত করা হয়েছে। এ কমিটি আগামী ২ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

আজ (২৯ মে) বুধবার নির্বাচন কমিশন সচিবালয়ের ৭ম তলায় কমিশন সচিবালয় ও মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা এক বৈঠকে সর্বসম্মতিতে এ কমিটি গঠণ করে।

কমিটিতে চারজনকে সহসভাপতি নির্বাচিত করা হয়েছে। তারা হলেন- আশরাফুল আলম, আবু সুফিয়ান, অরবিন্দ দাশ, মুনছুর আহমদ। এ কমিটিতে যুগ্মমহাসচিব করা হয়েছে মুহাম্মদ উসমান গণি (হিসাব), সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান, জাহাঙ্গীর আলম প্রমুখ নির্বাচিত হয়েছেন।

বৈঠকে জানানো হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের ২য় শ্রেণির গেজেটেড অফিসার্স এসোসিয়েশন, নির্বাচন কমিশন সচিবালয়ের ৩য় শ্রেণির কর্মচারী সমিতি, মাঠ পর্যায়ের ৩য় শ্রেণির কর্মচারী সমিতি, নির্বাচন কমিশন সচিবালয় ও মাঠ পর্যায়ের গাড়ি চালক সমিতি, নির্বাচন কমিশন সচিবালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারী সমিতি, মাঠ পর্যায়ের ৪র্থ শ্রেণির কর্মচারী সমিতির কার্যকরী কমিটির সদস্যদের উপস্থিতি ও সম্মতিতে এ কমিটি গঠণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধউন্নত দেশের স্বপ্ন পূরণে বাংলাদেশের পাশে থাকবে জাপান
পরবর্তী নিবন্ধব্রাহ্মণবাড়িয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুজন নিহত