গোপালগঞ্জে বশেমুরবিপ্র শাখা ছাত্র ইউনিয়নের সভাপতির উপর সন্ত্রাসী হামলা

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি রথীন্দ্রনাথ বাপ্পীর (৩০) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার আহত রথীন্দ্রনাথ বাপ্পী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয়ের আন্তর্জাতিক সর্ম্পক বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয় ছাত্র ইউনিয়ন শাখার সভাপতি আহত রথীন্দ্রনাথ বাপ্পী জানান, রাতে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজের সামনে অবস্থান করছিলেন। এসময় ১০/১৫ জনের একদল যুবক তার উপর হামলা চালিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে অন্যান্য শিক্ষার্থী তাকে উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি আরো জানান, বেশ কয়েকদিন ধরে সন্ত্রাসীরা বাসাসহ তার উপর নজর রাখছিলেন।

এঘটনা শোনার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল মিরনসহ শিক্ষার্থীরা হাসপাতালে ছুটে যান। এদিকে বাপ্পীর উপর হামলার প্রতিবাদে রাতেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র ইউনিয়ন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল মিরন জানান, সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে কৃষকের ধানের ন্যায্য মূল্যের দাবিতে মানববন্ধন করা হয়। ধারনা করা হচ্ছে এর জের ধরে সভাপতির উপর হামলার ঘটনা ঘটতে পরে।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর উপহার পেল ৩’শ এতিম শিশু
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইস ব্যবহার করায় পরীক্ষার্থীকে ৩ মাসের কারাদন্ড