মুকসুদপুরে আলাদা সড়ক দূর্ঘটনায় শিশু নিহত আহত ৩

মেহের মামুন, মুকসুদপুর ( গোপালগঞ্জ ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশু নিহত আহত ৩। বৃহস্পতিবার বিকালে মুকসুদপুর উপজেলার উজানীগামী অটোরিক্সা বোয়ালিয়া বাজারে দাড়িয়ে থাকা মা ও সন্তানকে চাপা দিলে ঘটনাস্থালেই শিশু নাসীরুল্লাহ (৩) নিহত হয় মা ঝুমুর বেগম আহত হয়। পরে তাকে উদ্ধার করে ম্কুসুদপুর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতী দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করে। নিহত নাসীরুল্লাহ বোয়ালিয়া গ্রামের ইমরুল সরদারের ছেলে।
অন্যদিকে মুকসুদপুর উপজেলার খান্দারপাড়ে অটোরিক্সা খাদে পড়ে পিতাপুত্র আহত হয়েছে। আহতরা হলো খান্দারপাড় ইউনিয়নের মাথাভাঙ্গা গোপালপুর গ্রামের সেলিম (৪০), সাইফুল (১৮)।
মুকসুদপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরিমল মন্ডল জানান সড়ক দুর্ঘটনায় শিশু নাসিরুল্লাহ ঘটনাস্থলেই নিহত হয়েছে এবং তার মা ঝুমুর বেগম মারাত্মক আহত হয়েছে। তাকে সাধারণ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। বাকী ২ জনের চিকিৎসা চলছে।
মুকসুদপুর থানার এস আই মিজান জানান নিহত শিশুকে চাপা দেয়া অটোরিক্্রা পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এব্যাপারে মুকসুদপুর থানায় এখনো কোন অভিযোগ দায়ের হয়নি।

পূর্ববর্তী নিবন্ধবিজয়ীদের অভিনন্দন জানালেন মমতা
পরবর্তী নিবন্ধবসিরহাটে বিজয়ী নুসরাত