মাশরাফির প্রশংসায় পাকিস্তানের সাবেক অধিনায়ক

 পপুলার২৪নিউজ ডেস্ক:

শোয়েব আখতারের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে প্রশংসায় ভেজালেন পাকিস্তানের সাবেক দলনায়ক রশিদ লতিফ। তিনি মনে করেন, ইনজুরির সঙ্গে লড়াই করার পাশাপাশি দলকে একত্রে নিয়ে চলছেন বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক।

মাশরাফির অনন্য নেতৃত্বে ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত দারুণ ক্রিকেট খেলেছে বাংলাদেশ উল্লেখ করে লতিফ বলেন, পায়ে বড় ধরনের ইনজুরি থাকা সত্ত্বেও সে দলকে এগিয়ে নিয়ে চলেছে। ইনজুরি নিয়ে এভাবে এগিয়ে চলা বেশ কঠিন। ও পুরো দলকে ঐক্যবদ্ধ করে রেখেছে। দেশটিতে তার অনেক সুনাম রয়েছে।

সাবেক পাক উইকেটরক্ষক ব্যাটসম্যান বলেন, ২০১৪, ২০১৫, ২০১৬ সালে দারুণ ক্রিকেট খেলেছে বাংলাদেশ। ওয়ানডেতে ঘরের মাঠে ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডকে হারিয়েছে দলটি। ২০১৫ বিশ্বকাপে ইংল্যান্ডকে বিদায় করে কোয়ার্টার ফাইনাল খেলে তারা। টাইগার ব্যাটসম্যানরা অসাধারণ স্ট্রাইক রোটেট করে খেলতে পারে। এটি তাদের জন্য প্লাস পয়েন্ট।

২০১৫ বিশ্বকাপের সাফল্যের পর বদলে যায় বাংলাদেশ। ধারাবাহিক সাফল্য পেতে থাকেন লাল-সবুজ জার্সিধারীরা। ২০১৯ বিশ্বকাপে তাদের নিয়ে বড় কিছুর স্বপ্ন দেখছেন দেশের কোটি ক্রিকেটপ্রেমী।

সেই লক্ষ্যেই জুন মাসের ২ তারিখ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে মাশরাফি বিন মর্তুজার দল।

পূর্ববর্তী নিবন্ধআমরণ অনশনে ববির শিক্ষকসহ ১৬ শিক্ষার্থী অসুস্থ
পরবর্তী নিবন্ধচৌহালী ট্রাক্টর বেপরোয়া, বাড়ছে দুর্ঘটনা!